শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ধামরাইয়ে বি.এন.পি জোটের অপরাজনীতি বিরুদ্ধে আওয়ামীলীগের বিক্ষোভ র‌্যালী।

(ধামরাই) প্রতিনিধি :: বাংলাদেশে প্রতিশোধ বা প্রতিহিংসার রাজনীতির প্রকাশ বিভিন্ন সময়ে বিভিন্নভাবে ঘটেছে৷ আর এই ধারা বাংলাদেশ স্বাধীন হওয়ার ৪৭ বছর পরও অব্যহত আছে৷ প্রতিহিংসার এই রাজনীতির বড় শিকার হলো সাধারণ মানুষ মোঃআদনান হোসেন ধামরাই ঢাকা থেকেঃ-আজ ১৫ ফেব্রুয়ারি ২০২১ইং ধামরাই উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ভোটার বিহীন নির্বাচনের মধ্যদিয়ে গনতন্ত্রের হত্যাকারী( বি.এন.পি) জোটের অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। সভাপতিত্ব করেন ধামরাই পৌরসভার সফল মেয়র,পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা। আরো উপস্থিত ছিলেন।

ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও সোহানা জেসমিন মুক্তা এবং উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান, পৌরযুবলীগের সহসভাপতি মোঃআলী খান সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পৌরসভার কাউন্সিলর বৃন্দ পৌর ওয়ার্ড, ইউনিয়ন
ইউনিয়ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিলটি ধামরাই উপজেলা চত্বর থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে যাত্রাবাড়ী এসে শেষ হয়। স্হানীয় সংসদ সদস্য সমাপনী বক্তব্যের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয় ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: