বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

ধামরাইয়ে বি.এন.পি জোটের অপরাজনীতি বিরুদ্ধে আওয়ামীলীগের বিক্ষোভ র‌্যালী।

(ধামরাই) প্রতিনিধি :: বাংলাদেশে প্রতিশোধ বা প্রতিহিংসার রাজনীতির প্রকাশ বিভিন্ন সময়ে বিভিন্নভাবে ঘটেছে৷ আর এই ধারা বাংলাদেশ স্বাধীন হওয়ার ৪৭ বছর পরও অব্যহত আছে৷ প্রতিহিংসার এই রাজনীতির বড় শিকার হলো সাধারণ মানুষ মোঃআদনান হোসেন ধামরাই ঢাকা থেকেঃ-আজ ১৫ ফেব্রুয়ারি ২০২১ইং ধামরাই উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ভোটার বিহীন নির্বাচনের মধ্যদিয়ে গনতন্ত্রের হত্যাকারী( বি.এন.পি) জোটের অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০এর মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। সভাপতিত্ব করেন ধামরাই পৌরসভার সফল মেয়র,পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবির মোল্লা। আরো উপস্থিত ছিলেন।

ধামরাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও সোহানা জেসমিন মুক্তা এবং উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান, পৌরযুবলীগের সহসভাপতি মোঃআলী খান সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পৌরসভার কাউন্সিলর বৃন্দ পৌর ওয়ার্ড, ইউনিয়ন
ইউনিয়ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিলটি ধামরাই উপজেলা চত্বর থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে যাত্রাবাড়ী এসে শেষ হয়। স্হানীয় সংসদ সদস্য সমাপনী বক্তব্যের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয় ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি