বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

রায়পুরে সাবেক চেয়ারম্যান এর উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুর চরমোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু’র আয়োজনে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দক্ষিণ রায়পুর বি.এন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চাঁদপুর মাজহারুল হক বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনায় ৪টি বুথে ৪জন ডাক্তার চিকিৎসা প্রদান করেন।
জানা যায়, বিগত ২০বছর যাবত ধরে এ আয়োজন পরিচালনা করছেন চরমোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু। তার এমন আয়োজনে ব্যাপক ছাড়াও পড়েছে। রায়পুরের প্রত্যেকটি ইউনিয়নে তিনি মাইকিং ও লিফলেটের মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়েছেন।

এতে বিভিন্ন বয়ষের ৫’শতাধিক মানুষ প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন এবং তাদের বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়। এছাড়াও ৬৫জন রোগিকে বাছাই করা হয়েছে যাদের ছানি অপারেশন করতে হবে। এদের চাঁদপুর মাজহারুল হক বি.এন.এস.বি চক্ষু হাসপাতালে সম্পূর্ন নিজ ব্যবস্থাপনায় অপারেশনের ব্যবস্থা করে দিবেন সাবেক এ ইউপি চেয়ারম্যান।

চরমোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু বলেন, প্রান্তিক জনগনের মাঝে চিকিৎসা সেবা পৌঁছে দিতে আমার এমন আয়োজন। রাজনীতির পাশাপাশি মানবিক কাজ করতে আমরা ভালো লাগে। মানুষের জন্য কিছু করতে পারলে নিজের কাছে শান্তি লাগে। আমি শুধু চক্ষু ক্যাম্প নয় এ ইউনিয়নের বহু মানবিক আবেদন পূরন করেছি। ভবিষ্যতে আমার চেষ্টা থাকবে মানুষের জন্য কিছু করার।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি