শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

রায়পুরে সাবেক চেয়ারম্যান এর উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুর চরমোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু’র আয়োজনে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দক্ষিণ রায়পুর বি.এন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চাঁদপুর মাজহারুল হক বি.এন.এস.বি চক্ষু হাসপাতালের ব্যবস্থাপনায় ৪টি বুথে ৪জন ডাক্তার চিকিৎসা প্রদান করেন।
জানা যায়, বিগত ২০বছর যাবত ধরে এ আয়োজন পরিচালনা করছেন চরমোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু। তার এমন আয়োজনে ব্যাপক ছাড়াও পড়েছে। রায়পুরের প্রত্যেকটি ইউনিয়নে তিনি মাইকিং ও লিফলেটের মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়েছেন।

এতে বিভিন্ন বয়ষের ৫’শতাধিক মানুষ প্রাথমিক চিকিৎসা গ্রহন করেন এবং তাদের বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়। এছাড়াও ৬৫জন রোগিকে বাছাই করা হয়েছে যাদের ছানি অপারেশন করতে হবে। এদের চাঁদপুর মাজহারুল হক বি.এন.এস.বি চক্ষু হাসপাতালে সম্পূর্ন নিজ ব্যবস্থাপনায় অপারেশনের ব্যবস্থা করে দিবেন সাবেক এ ইউপি চেয়ারম্যান।

চরমোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু বলেন, প্রান্তিক জনগনের মাঝে চিকিৎসা সেবা পৌঁছে দিতে আমার এমন আয়োজন। রাজনীতির পাশাপাশি মানবিক কাজ করতে আমরা ভালো লাগে। মানুষের জন্য কিছু করতে পারলে নিজের কাছে শান্তি লাগে। আমি শুধু চক্ষু ক্যাম্প নয় এ ইউনিয়নের বহু মানবিক আবেদন পূরন করেছি। ভবিষ্যতে আমার চেষ্টা থাকবে মানুষের জন্য কিছু করার।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: