শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

প্রেসক্লাবের সামনে বিএনপির বিক্ষোভ চলছে

নিউজ ডেস্ক :: হেফাজতে ইসলামে নেতাকর্মীদের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সংঘর্ষে নিহত ও আহতের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ চলছে। সোমবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আনুষ্ঠানিকভাবে শুরু হয় বিক্ষোভ সমাবেশ। তবে সকাল সাড়ে ৯টার দিকেই দলটির নেতাকর্মীরা জড়ো হয়ে প্রেসক্লাব এলাকার নিয়ন্ত্রণ নেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল থেকেই মহানগরীর বিভিন্ন থানা থেকে মিছিল নিয়ে প্রেসক্লাবে আসছেন বিএনপি ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপনের কথা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হচ্ছে, এরই মধ্যে সমাবেশে উপস্থিত হয়েছেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপির কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, জলবায়ু বিষয়ক সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য ও দক্ষিণ সিটির সাবেক মেয়র প্রার্থী ইশরাক হোসেন প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: