শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

পুলিশের এক ডিআইজিসহ এসপি পদমর্যাদার ৪ কর্মকর্তার বদলী

নিউজ ডেস্ক : বাংলাদেশ পুলিশের একজন ডিআইজি পদমর্যাদার কর্মকর্তাসহ পুলিশ সুপার পদমর্যাদার ৪ জন কর্মকর্তাকে বদলী করা হয়েছে।

আজ বৃহস্পতিবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনে বদলীর আদেশ আসে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের(ডিএমপি)অতিরিক্ত পুলিশ কমিশনার মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম কে সিলেট রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে বদলী করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে ডিএমপির জনসংযোগ বিভাগের এডিসি ও ডিসি হিসেবে প্রায় এক যুগ কাটানো মো. মাসুদুর রহমানকে বদলী করা হয়েছে। মো. মাসুদুর রহমানকে পুলিশ সদরদপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শক (এআইজি) করা হয়েছে। পুলিশ হেডকোয়ার্টার্সের পুলিশ সুপার(টিআর) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার) কে ডিএমপির উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলী করা হয়েছে।

এছাড়াও ফরিদপুর জেলার পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম কে মেহেরপুর জেলার পুলিশ সুপার ও মেহেরপুর জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলিকে ফরিদপুর জেলার পুলিশ সুপার হিসেবে বদলী করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: