শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন

শিরোনাম
দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ

নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেন মারা গেছেন

নোয়াখালী থেকে নজরুল ইসলাম পাটোয়ারী : নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতি, চাটখিল উপজেলা বিএনপির সভাপতি মোঃ আনোয়ার হোসেন হৃদরোগ আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন (ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও যুগ্ম মহাসচিব ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন।

আনোয়ারের মৃত্যু সংবাদে এই দুই রাজনৈতিক নেতা শোকাহত হয়ে পড়েন এবং বেদনাহত চিত্তে তারা তার বর্নাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করেন। আনোয়ার বৃহত্তর সুত্রাপুর যুবদলের সভাপতি ছিলেন, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করেন। দীর্ঘদিন চাটখিল উপজেলা বিএনপির সভাপতি সহ নোয়াখালী জেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছে।

বিএনপির এই নেতার আকস্মিক মৃত্যুতে পরিবার হারালো একজন অবিভাবক বিএনপি হারালো একজন ত্যাগী ও নিবেদিত রাজনৈতিক সহপাঠীকে, এই শুণ্যতা কখনোই পূরণ হবার নয়।বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান আনোয়ারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: