শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

নিজস্ব ভবনে শুরু হচ্ছে বার কাউন্সিলের কার্যক্রম

নিউজ ডেস্ক :: আগামী ২০ জুন’২১ থেকে বাংলাদেশ বার কাউন্সিল নতুন ভবনের শুরু হচ্ছে বার কাউন্সিলের কার্যক্রম। সকল আইনজীবী সমিতির অবগতির জন্য জানানাে হয়েছে যে, বাংলাদেশ বার কাউন্সিলের বর্তমান ভবনের স্থানে সরকারী অর্থায়নে নতুন ১৫ (পনের) তলা ভবন নির্মাণের কাজ আংশিক সম্পন্ন হয়েছে।

গত ২৩ মে ২০২১ অনুষ্ঠিত বার কাউন্সিল সভার সিদ্ধান্ত অনুযায়ী বার কাউন্সিল অফিস স্থায়ী ঠিকানা বাংলাদেশ বার কাউন্সিল, বার কাউন্সিল ভবন, ৩৩ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণী, শাহবাগ, ঢাকা-১০০০ স্থানান্তর করার জন্য আগামী ৮ জুন ২০২১ হইতে ১০ জুন ২০২১ পর্যন্ত বার কাউন্সিল অফিসে সকল অফিসিয়াল কার্যক্রম বন্ধ থাকিবে।

এই তারিখের পর স্থায়ী অফিসের অফিসিয়াল কার্যক্রম আংশিক ভাবে চলবে এবং আগামী ২০ জুন ২০২১ পর স্থানান্তরিত স্থায়ী ঠিকানায় অফিস কার্যক্রম যথারীতি চলবে।

আগামী ১ জুলাই ২০২১ হইতে বাংলাদেশ বার কাউন্সিল, বার কাউন্সিল ভবন, ০৩ শহীদ ক্যাপ্টেন মনসুর আলী সরণী, শাহবাগ, ঢাকা-১০০০ স্থায়ী ঠিকানায় সকল প্রকার চিঠিপত্র প্রেরণ করার জন্য সকল বার লাইব্রেবীকে অনুরোধ করা হয়।

বিষয়টি অতীব জরুরী হওয়ায় আইনজীবী সমিতির নােটিশ বাের্ডে টাঙ্গাইয়া সকলের অবগতির নিমিত্তে প্রচারের জন্য অনুরােধ করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: