শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

শাবিতে ‘করোনায় মানসিক স্বাস্থ্য’ বিষয়ক ওয়েবিনার কাল

নিউজ ডেস্ক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের আয়োজনে ‘করোনায় শিক্ষার্থীদের মানসিক স্বাস্থ্য’ শীর্ষক ওয়েবিনার আগামীকাল সোমবার অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

আগামীকাল সোমবার (১৪ জুন) সন্ধ্যা ৭.১৫টায় এ ওয়েবিনার অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম ও সোশ্যাল সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক দিলারা রহমান।

ওয়েবিনারে বক্তব্য রাখবেন কনসালটেন্স সাইকোলজিস্ট ও নিউরো লিংগুয়েস্টিক প্রোগামের প্রশিক্ষক মিসেস আন্দালিব মাহমুদ এবং বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অধ্যাপক তাহমিনা ইসলাম।

অনুষ্ঠানের সভাপতি ও সমাজকর্ম বিভাগের প্রধান অধ্যাপক ড. ইসমাইল হোসেন বলেন, ‘করোনা মহামারীর এই সময়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে শিক্ষার্থীরা। বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান, সেশনজট ও কাজ-কর্ম ছাড়া একাকী ঘরে বসে থাকার মতো বিষয়গুলো শিক্ষার্থীদের মনে হতাশা ও মানসিক চাপ তৈরি করছে। এরই পরিপ্রেক্ষিতে আমরা এই ওয়েবিনারের আয়োজন করতে যাচ্ছি, আশা করছি এর মাধ্যমে শিক্ষার্থীরা উপকৃত হবে।’

উল্লেখ্য, অনুষ্ঠানটি জুম মিটিং (ID: 617 8219 3611) ও ডিপার্টমেন্টের ফেসবুক পেইজ (https: //www.facebook.com/SCWSUSTofficial) থেকে সম্প্রচারিত হবে। বিশ্ববিদ্যালয়ের যে কোন শিক্ষার্থী অনুষ্ঠানে অংশ গ্রহণ করতে পারবেন।

এএইচ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: