শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

ডিআইজি প্রিজন্স পার্থের জামিন বাতিল চেয়ে আবেদনের শুনানি সোমবার

নিউজ ডেস্ক :: ঘুষ-দুর্নীতির মামলায় সিলেটের সাবেক ডিআইজি প্রিজন্স পার্থ গোপাল বণিকের জামিন বাতিল চেয়ে হাইকোর্টে আবেদন করেছে দুদক। সোমবার (২৮ জুন) এ বিষয়ে শুনানি হবার কথা রয়েছে। আজ রোববার (২৭ জুন) দুদক আইনজীবী খুরশিদ আলম জানিয়েছেন, আদেশটি আইনসঙ্গত হয়নি। এ জন্যই হাইকোর্টের হস্তক্ষেপ করা উচিত বলে মনে করেন তিনি।

এর আগে গত ১৭ জুন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেনের ভার্চুয়াল আদালত ১৫ জুলাই পর্যন্ত পার্থ গোপাল বণিকের জামিন মঞ্জুর করেন। এরপর তিনি কারামুক্ত হন।

২০১৯ সালের ২৮ জুলাই সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত দুদকের সেগুনবাগিচার প্রধান কার্যালয়ে কমিশনের পরিচালক মুহাম্মদ ইউছুফের নেতৃত্বে জিজ্ঞাসাবাদ করা হয় পার্থ গোপাল বণিককে। ঘুষ ও দুর্নীতির কয়েক লাখ নগদ টাকা তার বাসায় রয়েছে এমন তথ্যের ভিত্তিতে সেদিন বিকাল সাড়ে ৪টার দিকে পার্থ গোপাল বণিকের বাসায় অভিযান চালানো হয়। অভিযানে ওই বাসা থেকে নগদ ৮০ লাখ টাকা জব্দ করা হয় এবং তাকে গ্রেপ্তার দেখানো হয়।

পরে দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ দুদকের সহকারী পরিচালক ও অনুসন্ধান দলের নেতা মো. সালাউদ্দিন বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কেএফ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: