শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

লালমনিরহাটের হাতীবান্ধায় সাংবাদিক কে হামলাকারী সেই ৩ জন গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি :: জমি জবরদখল সংক্রান্ত তথ্য সংগ্রহ করতে গিয়ে লালমনিরহাটের হাতীবান্ধায় সাংবাদিক সেলিম সম্রাটের উপর হামলাকারী সেই ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৪ জুলাই) সকালে হাতীবান্ধা উপজেলার পারুলিয়া তিস্তা নদীর পাড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন হাতীবান্ধা থানা পুলিশ। এর আগে গত রোববার উপজেলার বড়খাতা ইউনিয়নের উত্তর পাড়া এলাকায় হামলার শিকার হন লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির তথ্য প্রযুক্তি সম্পাদক ও দৈনিক বাহান্নোর আলো পত্রিকার হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি সাংবাদিক সেলিম সম্রাট। ওই হামলার একটি ভিডিও ভাইরাল হলে সারাদেশে সাংবাদিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

আটক ৩ জন হলেন, বড়খাতা এলাকার আব্দুর রহমানের পুত্র তাইজুল ইসলাম মুকুট, আলী রেজা বাদল ও তাইজুল ইসলাম মুকুটের পুত্র মিরাজুল ইসলাম হৃদয়।

এবিষয়ে লালমনিরহাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইউনুস আলী বলেন, সাংবাদিক সেলিম সম্রাটের উপর হামলার ঘটনাটি আমলে নিয়ে অল্প সময়ের মধ্যে তাদেরকে গ্রেফতার করার জন্য লালমনিরহাট পুলিশ প্রশাসনকে ধন্যবাদ। সেই সাথে প্রতিবাদ জানানোর জন্য দেশের সকল সংবাদকর্মী ভাইদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

হাতীবান্ধা থানার (ওসি) এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ৩ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে প্রেরণ করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: