শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:১৬ অপরাহ্ন

সুবর্ণচরে বিএনপির বৃক্ষরোপণ ও করোনাকালীন স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশনায় নোয়াখালী সুবর্ণচরে করোনায় আক্রান্ত অসহায়দের জন্য অক্সিজেন সরবরাহ, স্বাস্থ্যসেবা কেন্দ্র ও পরিবেশ রক্ষায় বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

সুবর্ণচর উপজেলা বিএনপি ও অংঙ্গ সংগঠনের আয়োজনে ১৭ জুলাই (শনিবার) বেলা ১১টায় সুবর্নচর উপজেলার জব্বারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়ার সভাপতিত্বে ও সুবর্ণচর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও চরআমান উল্যাহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এনায়েত উল্যাহ বাবুল এর সঞ্চালনায় বৃক্ষরোপণ ও স্বাস্ব্যসেবা কেন্দ্রের উদ্ধোধন করেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান, নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর) সাবেক সংসদ সদস্য মোঃ শাহজাহান।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, সুবর্ণচর উপজেলা যুবদলের সভাপতি বেলাল হোসেন সুমন, সাধারন সম্পাদক নুরুল হুদা, স্বেচ্ছাসেবক দল এর সিনিয়র যুগ্নআহবায়ক রিয়াজ উদ্দীন শাকিল,যুগ্ম আহ্বায়ক এনায়েতুল ইসলাম, সুবর্ণচর উপজেলা ছাত্রদল আহবায়ক আলী আহসান মোঃ তারেক, সদস্য সচিব মামুন হোসেন রোহান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক সংসদসদস্য মোঃ শাহজাহান বলেন, “আওয়ামী লীগ ফাঁকা বু্লি,কথা বাহাদুরি দিয়ে করোনা রুখতে চায়। একবার লকডাউন তো আরেকবার শাটডাউন, করোনা এখন ঈদের ছুটিতে গেছে। করোনা আছে শিক্ষা প্রতিষ্ঠানে। দেশ পরিচালনায় আওয়ামী লীগ সরকারের বার বার ভুল সিদ্ধন্তের খেসারত এখন সাধারন জনগন দিচ্ছে।”অনুষ্ঠানে সাধারণ জনগণের মধ্যে মাস্ক বিতরণ সময়সূচি ও বৃক্ষ রোপন এবং বৃক্ষ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি