শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

রায়পুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরেরর রায়পুর উপজেলার সর্বস্তরেরর জনগনকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন,সাবেক উপজেলার চেয়ারম্যান ও উত্তর চরবংশী আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার।

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার সাবেক সফল ও জনপ্রিয় চেয়ারম্যান ও সম্ভাব্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী আলতাফ মাষ্টারের পক্ষ থেকে উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক ।

ত্যাগের মহিমা উদ্ভাসিত হোক সবার জীবন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী, ঈদের খুশী ছড়িয়ে পড়ুক প্রত্যেক মুসলমানের ঘরে ঘরে । ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহতায়ালা পূণর্তা দান করুক এই দোয়া করি ।

পবিত্র ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি । বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময় । এই করোনার মাঝে সবাই মাস্ক পরে ঈদের নামাজ পড়তে যাবেন । বিনা প্রয়োজনে ঘর থেকে কেউই বের হবেননা, অতি প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরে বের হতে হবে, করোনার এই ক্রান্তিলগ্নে সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন, ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, সরকারি নির্দেশনা মেনে চলুন, এ সময়ে এটাই সবাইর কাছে আমার প্রত্যাশা ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: