শনিবার, ৩১ জুলাই ২০২১, ১২:৫৭ অপরাহ্ন

রায়পুরবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন সাবেক উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরেরর রায়পুর উপজেলার সর্বস্তরেরর জনগনকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন,সাবেক উপজেলার চেয়ারম্যান ও উত্তর চরবংশী আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার।

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার সাবেক সফল ও জনপ্রিয় চেয়ারম্যান ও সম্ভাব্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী আলতাফ মাষ্টারের পক্ষ থেকে উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক ।

ত্যাগের মহিমা উদ্ভাসিত হোক সবার জীবন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী, ঈদের খুশী ছড়িয়ে পড়ুক প্রত্যেক মুসলমানের ঘরে ঘরে । ঈদের খুশি আপনাদের-আমাদের সবার জীবনে মহান আল্লাহতায়ালা পূণর্তা দান করুক এই দোয়া করি ।

পবিত্র ঈদুল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি । বছরের প্রতিটি দিন যেন হয় ঈদের দিনের ন্যায় আনন্দময় । এই করোনার মাঝে সবাই মাস্ক পরে ঈদের নামাজ পড়তে যাবেন । বিনা প্রয়োজনে ঘর থেকে কেউই বের হবেননা, অতি প্রয়োজনে বের হলে অবশ্যই মাস্ক পরে বের হতে হবে, করোনার এই ক্রান্তিলগ্নে সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন, ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, সরকারি নির্দেশনা মেনে চলুন, এ সময়ে এটাই সবাইর কাছে আমার প্রত্যাশা ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি