শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

হাতিয়ায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

হাতিয়া প্রতিনিধি :: নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় ১২৩পিস ইয়াবাসহ বেলাল উদ্দিন (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোষ্টগার্ড। মঙ্গলবার রাতে উপজেলা সদরের তালুক সুপার মার্কেট থেকে তাকে আটক করা হয়।

আটক বেলাল হাতিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের চরকৈলাশ গ্রামের মো: রুহুল আমীনের ছেলে। সে হাতিয়া উপজেলা সাব রেজিষ্ট্রি অফিসের পরিচ্ছন্ন কর্মী পদে চাকরী করেন।

কোষ্টগার্ড জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে অভিযান করে কোষ্টগার্ডের একটি টিম। অভিযানে বেচা বিক্রির সময় বেলালকে ইয়াবাসহ ঘটনাস্থল থেকে আটক করা হয়। আটকের পর তার শরীর তল্লাশী করে ১২৩পিস ইয়াবা পাওয়া যায়। এসময় তার সাথে থাকা অন্যরা পালিয়ে যায়।

এ ব্যাপারে কোষ্টগার্ডের স্টেশন কামান্ডার লে: এ এস এম লুৎফর রহমান বলেন, আটক বেলালকে উদ্ধার হওয়া ইয়াবাসহ রাতে হাতিয়া থানায় পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে কোষ্টগার্ড বাদী হয়ে মাদক আইনে একটি মামলা করে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: