শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মতলব উত্তরে ১৮ মামলার আসামী রাসেল আটক

চাঁদপুর প্রতিনিধি :: চাঁদপুরের মতলব উত্তরে ডাকাতি, দস্যুতা, মাদক ও ছিনতাই’সহ ১৮টি মামলার পলাতক আসামী রাসেল মিয়াজী (৪৫) কে আটক করেছে থানা পুলিশ। আটককৃত রাসেল উপজেলার গালিম খাঁ গ্রামের হামিদ আলীর ছেলে।

বুধবার রাতে উপজেলার গালিম খাঁ গ্রামের নিজ বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাতের নির্দেশে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল ও পরিদর্শক (তদন্ত্ম) মো. মাসুদের নেতৃত্বে উপ-পরিদর্শক আবদুল আউয়াল সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে রাসেল মিয়াজীকে আটক করে। তার বিরম্নদ্ধে ডাকাতি, দস্যুতা, মাদক ও ছিনতাই’সহ ১৮টি মামলা রয়েছে। বৃহস্পতিবার থানায় ৪টি গ্রেফতারি পরোয়ানায় তাকে আটক করে আদালতে প্রেরণ করা হয়।

মতলব উত্তর থানার ভারপাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান কামাল সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাসেল মিয়াজীকে আটক করি। তার বিরম্নদ্ধে ১৮টি মামলা রয়েছে। তাকে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: