শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

দেড় হাজার রুপি নিয়ে যাত্রা, এখন ৪৮ কোটির অফিস

নিউজ ডেস্ক : বলিউডের অন্যতম তারকা অভিনয়শিল্পী কঙ্গনা রনৌত। নিজের মনের কথা প্রকাশে কখনোই কুণ্ঠাবোধ করেননি। বিনোদন অঙ্গনে তিনি ‘ঠোঁটকাটা’ বলেও পরিচিত। তবে তাঁর অভিনয়ের প্রশংসা না করে পারেন না কেউ। তাঁকে এখন বলা হয় বলিউড কুইন। আর এর সবই অর্জন করেছেন মেধা দিয়ে।

কিন্তু অনেকেই জানেন না, একসময় তাঁর তেমন কিছুই ছিল না। ঘর থেকে যখন বেরিয়ে পড়েন, তখন তাঁর পকেটে ছিল মাত্র দেড় হাজার রুপি। সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে নিজের সৃষ্ট সাম্রাজ্যে নিজেই মুকুট পরেন। কঙ্গনা রনৌত এখন বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। মুম্বাইয়ের প্রাণকেন্দ্রে তিনি একটি বাংলো অফিস খুলেছেন। জমি কেনা থেকে শুরু করে এর ডিজাইন সব নিজের মনের মাধুরী মিশিয়ে করেছেন। এর জন্য কঙ্গনা খরচ করেছেন ৪৮ কোটি রুপি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। প্রতিটি রুমের ডিজাইন করা হয়েছে কঙ্গনার ইচ্ছেমতো। প্রাচীন স্থাপত্যের ছোঁয়া আর পরিবেশবান্ধব তাঁর বাংলো।

দেখুন কঙ্গনার অফিস :

 

কঙ্গনা নিজের প্রোডাকশন হাউজ ‘মনিকর্ণিকা ফিল্মস’-এর জন্য মুম্বাইয়ের অভিজাত এলাকা পালি হিলে ওই বাংলো নির্মাণ করেছেন।

সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে বলা হয়েছে, পালি হিলের ওই পাঁচ নম্বর বাংলোর সব কিছু নিজের মনমতো সাজাতে ৪৮ কোটি রুপি খরচ করেছেন কঙ্গনা। স্বপ্নের ওই স্টুডিও সাজাতে তাঁর সঙ্গে ছিলেন ডিজাইনার শবনম গুপ্ত।

দেখুন সাক্ষাৎকার :

 

একটি সূত্র ওই পোর্টালকে জানায়, স্টুডিওটি সম্পূর্ণভাবে প্লাস্টিকমুক্ত। ওইখানে একটি ক্যাফেও রয়েছে। ভবনের একদম উপরের তলায় কঙ্গনার ব্যক্তিগত অফিস।

কনফারেন্স রুমের নজরকাড়া দেয়াল, আসল কাঠের টেবিল, ফ্লোরল্যাম্প ও চেয়ারসহ অধিকাংশ আসবাবপত্র বিন্যাসকৃত ও হাতে তৈরি। সেখানে মেডিটেশনের জন্য আলাদা জায়গাও আছে। সাজসজ্জার ক্ষেত্রে ইউরোপের আধুনিক স্থাপত্যবিদ্যা ও পুরোনো দিনের ঐতিহ্যকে প্রাধান্য দেওয়া হয়েছে।

কঙ্গনাকে আগামীতে ‘থালাইভি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এটি ভারতের তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী প্রয়াত জে জয়ললিতার বায়োপিক। ছবিটি পরিচালনা করবেন এ এল বিজয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: