বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও শ্বাসরুদ্ধকর জয়, ৭ বছর পর ভারতের বিপক্ষে সিরিজ বাংলাদেশের নয়াপল্টনে সরব বিএনপি নেতাকর্মীরা, সতর্ক অবস্থানে পুলিশ নয়াপল্টনে সমাবেশ করলে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় ব্যাংক থেকে ধার প্রথম দিনই ৪ হাজার কোটি টাকা নিলো পাঁচ ইসলামী ব্যাংক সংঘাত নয়, আমরা সমঝোতায় বিশ্বাসী: প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে মানসিক নির্যাতনের শিকার ৫৮ কোটি মানুষ আবারও ট্রোলের শিকার জ্যাকুলিন বেগমগঞ্জের দুর্গাপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) এর এক দশকে পদার্পণ বিএনপির মনোনয়ন বাণিজ্যের কথা ‘ফাঁস করলেন’ প্রধানমন্ত্রী

আদালতের নির্দেশে ঘরে তালা, বন্ধ দুই বোনের পড়ালেখা

নিউজ ডেস্ক :: আদালতের নির্দেশে বিরোধপূর্ণ জায়গার একটি বসতঘরে পুলিশ তালা দেওয়ায় হবিগঞ্জের মাধবপুরে স্কুলপড়ূয়া দুই শিক্ষার্থীর লেখাপড়া বন্ধ হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বহরা ইউনিয়নের গাংগাইল গ্রামে এ ঘটনা ঘটেছে।

দুই শিক্ষার্থীর মা মিনারা খাতুন জানান, তার বসতভিটা নিয়ে আদালতে একটি মামলা রয়েছে। পুলিশ আদালতের নির্দেশে মালামাল ক্রোক করে ঘরে তালা দিয়েছে। ঘরের ভেতর ৪র্থ শ্রেণির ছাত্রী সীমা আক্তার ও ৩য় শ্রেণির ছাত্রী সোমা আক্তারের বই-পুস্তক, জামাকাপড় ও খাতা-কলম রয়ে গেছে। তারা এখন অন্যের বাড়িতে আশ্রয় নিয়েছেন।

মিনারা জানান, মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের কাছে ৪ শতক জমিতে দীর্ঘদিন ধরে তারা বসবাস করে আসছেন। পার্শ্ববর্তী রাজাপুর গ্রামের আতিকুর রহমান সেলিম তাদের বাড়ির মালিকানা দাবি করে আদালতে মামলা করেন। ৬ মাস আগে আদালত বসতবাড়িতে মাধবপুর থানাকে রিসিভার নিয়োগের আদেশ দেন। এ আদেশের বিরুদ্ধে তারা জজকোর্টে রিভিশন করেছেন। কিন্তু গত ২৫ নভেম্বর হঠাৎ মনতলা পুলিশ ফাঁড়ির এক এসআই এসে তাদের ঘরে তালা লাগিয়ে সাইনবোর্ড ঝুলিয়ে দিয়েছেন।

এ ব্যাপারে মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, তারা আদালতের নির্দেশ মেনে এ কাজ করেছেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি