শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

উষ্ণতার ছোঁয়ায় পথশিশুদের পাশে এসসিসিবিডি

বিশেষ সংবাদদাতা :: “উষ্ণতার ছোঁয়ায় পথশিশুদের পাশে” প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল সোসাইটি ফর ক্রিয়েটিভ কালচার বাংলাদেশ (এসসিসিবিডি) সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে দিনাজপুর জেলার রেলস্টেশনের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দিনব্যাপী খেলাধুলা ও বনভোজন,মাস্ক বিতরণ,নৈতিক গুণাবলির শিক্ষা প্রদান ও সর্বশেষে শিশুদের শীতবস্ত্র বিতরণ করা হয়।

দিনব্যাপী এই আয়োজনের খেলাধুলা পরিচালনা করা হয় দিনাজপুর গৌর-এ- শহীদ বড় ময়দান বা বড় মাঠে এবং শীতবস্ত্র বিতরণ ও বনভোজন এবং শিশুদের খেলাধুলার পুরস্কার বিতরণী পর্ব অনুষ্ঠিত হয় টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে। সুবিধাবঞ্চিত শিশুদের সামাজিক আচরণ,শিষ্টাচার,আত্মবিশ্বাস মূলক জ্ঞান ও তাদের মাধ্যমেই গান ও নাচ পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে সমাপনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিউলিপ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ(দিনাজপুর) এর অধ্যক্ষ তুলেন হাসদাক, এছাড়াও অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক মুকিদ হায়দার শিপন। অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন কেন্দ্রীয় কমিটির কো-চেয়ারম্যান জনাব প্রসেনজিৎ বিশ্বাস। সর্বশেষে এসসিসিবিডি দিনাজপুর জোন কমিটির আনুষ্ঠানিক ঘোষণা প্রদান করেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও বর্তমান কেন্দ্রীয় কমিটির প্রধান নির্বাহী পরিচালক এসকে জাহিদ হাসান।

সৃজনশীল সংস্কৃতির এই সংগঠনের এরকম ব্যতিক্রম উদ্যােগ সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, সামাজিক দায়বদ্ধতা ও বর্তমান শীতের ভয়াল প্রকোপ থেকে শিশুদের কিছুটা উষ্ণতা,আনন্দ ও কিছু মনোমুগ্ধকর সময় তাদের নিয়ে কাটানোর প্রয়াস নিয়েই আমরা এই উদ্যােগ গ্রহণ করেছি।দিনাজপুর জেলা ও জেলার বাইরের অনেক মানুষ আমাদের সার্বিক সহযোগিতা করেছেন,তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: