বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মিরসরাইয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চরারকুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বন্ধু ফাউন্ডেশনের বন্ধু চুলা প্রকল্পের মিরসরাই এরিয়ার ম্যানেজার মো. জহির (৪০)। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। আরেক জনের নাম লুৎফুর রহমান (৪২)। তার বাড়ি উপজেলার সাহেরখালী ইউনিয়নে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকামুখী মোটরসাইকেলকে একই দিকে যাওয়া একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে মোটরসাইকেলের দুই আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক মো.রাজ্জাক জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পিকআপ ভ্যানটি জব্দ করে মিরসরাই থানায় নেওয়া হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: