শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

মিরসরাইয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিউজ ডেস্ক : চট্টগ্রামের মিরসরাইয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চরারকুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বন্ধু ফাউন্ডেশনের বন্ধু চুলা প্রকল্পের মিরসরাই এরিয়ার ম্যানেজার মো. জহির (৪০)। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। আরেক জনের নাম লুৎফুর রহমান (৪২)। তার বাড়ি উপজেলার সাহেরখালী ইউনিয়নে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকামুখী মোটরসাইকেলকে একই দিকে যাওয়া একটি পিকআপ ভ্যান ধাক্কা দিলে মোটরসাইকেলের দুই আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক মো.রাজ্জাক জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পিকআপ ভ্যানটি জব্দ করে মিরসরাই থানায় নেওয়া হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: