শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

এনজেএফের সভাপতি শামছুদ্দীন, সম্পাদক সুজন

নিউজ ডেস্ক : দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার শামছুদ্দীন আহমেদকে সভাপতি ও নিউজবাংলার সহকারী বার্তা সম্পাদক মুস্তফা মনওয়ার সুজনকে সাধারণ সম্পাদক করে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ), ঢাকা-এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল ২০২২) রাজধানীর কাকরাইলে নিসচা মিলনায়তনে এনজেএফের ইফতার মাহফিল ও সাধারণ সভায় ২০২২-২৩ সালের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়। সংগঠনের আহবায়ক ও বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নতুন কমিটি ঘোষণা করেন গঠিত নির্বাচন কমিশনের প্রধান তরুন তপন চক্রবর্তী।

কমিটির নির্বাচিত অন্য নেতৃবৃন্দ হলেন– সহ-সভাপতি জিয়াউল কবীর সুমন ও ফিরোজ আলম মিলন (আমাদের অর্থনীতি), যুগ্ম সম্পাদক মো. রফিক উল্লাহ, (আমাদের অর্থনীতি) অর্থ সম্পাদক একরামুল হক সায়েম (এটিএন বাংলা), সাংগঠনিক সম্পাদক এসএম মিজান (ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাইম (নিউজবাংলা), দপ্তর সম্পাদক রহমত উল্লাহ (শেয়ার বিজ), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানিক মিয়াজি (এসএ টিভি)।

কার্যনির্বাহী সদস্য, লিটন এরশাদ (নিরাপদ নিউজ), মশিউর রহমান রুবেল (জনতা), আহমেদ তোফায়েল (যায়যায়দিন), মহিউদ্দিন আহমেদ (দেশ টিভি), মো. রাজিব উদ-দৌলা চৌধুরী (ডেইলি ইভিনিং নিউজ), মাইনুল হোসেন পিন্নু (মোহনা টিভি), দেলোয়ার হোসেন মঈন (দেশ টিভি), নাজমুল ইসলাম তানিম (আজকের পত্রিকা), নিজাম উদ্দিন হৃদয় (গ্লোবাল টিভি), সওবিয়া আয়াত (মাই টিভি) ও মুজাহিদ সাকিফ (মাছরাঙা টিভি)।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: