শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

দেশ বরণ্য রাজনীতিক আবদুল আজিজের ৫ম মৃত্যু বার্ষিকীতে স্মরণসভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা : দাগনভূঞা কৃতি সন্তান বরণ্য রাজনীতিক আবদুল আজিজের ৫ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আবদুল আজিজ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ১ জুলাই শুক্রবার বাদ আসর ঢাকায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি নসরুল হামিদ মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মরহুমের বড় ছেলে ব্যাংকার ও সংগঠক ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক মঞ্জুরুল আলম টিপুর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানের উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ুন, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড. খোরশেদ আলম সাগর, বাংলাদেশ সাপ্তাহিক পত্রিকা সম্পাদক পরিষদের সভাপতি রাজনৈতিক ও সমাজসেবক রিন্টু আনোয়ার, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মেহেদী হাসান , ফেনী যুব সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি নাসির উদ্দিন মাসুদ, উন্মুক্ত শরীর চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাশেম , স্বপ্নীল মহাসচিব রবিন আহমেদ, জাগো বাংলাদেশ শিশু কিশোর ফেডারেশনের সভাপতি জামাল শিকদার, সুপ্রিম কোর্টের এডভোকেট একরামুল হক একরাম, বন্ধুর বন্ধন ঢাকা বিভাগের সভাপতি আবু তাহের, এডভোকেট মীর মোশারফ হোসেন বাদল, এডভোকেট মোহাম্মদ মহসীন মজুমদার,জাসফার সমন্বয়ক মনিরুল ইসলাম মনির, দাগনভূঞা যুব ফোরামের সভাপতি গোলাম আজাদ বুলবুল, সিন্দুর পুর ইউনিয়ন সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ শরীফ, দাগনভূঞা ব্লাড ডোনেশন সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ কামাল খান প্রমুখ।

আলোচনা অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ুন বলেন, মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে আবদুল আজিজ বঙ্গবন্ধুর আহবানে যুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছেন। কিন্তু তিনি সনদ নেন নি। এছাড়াও দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ প্রতিষ্ঠাকালীন থেকে মৃত্যুর আগ পর্যন্ত তিনি দলের জন্য নি:স্বার্থে নিবেদিত ছিলেন।

এছাড়াও বক্তরা আরো বলেন, মরহুম আবদুল আজিজ ছিলেন একজন নির্লোভী মানুষ। তিনি তার সু মিষ্টি ভাষা দিয়ে সহজে মানুষের হৃদয় জয় করে নিতেন। তিনি শুধু তার দলের নয়, সমাজসহ সর্বস্তরে তিনি সকলের জন্য নিবেদিত ভাবে কাজ করে গেছেন।মন্জুরুর আলম টিপু দোয়া মাহফিলে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পরে মরহুমের রূহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোজাম্মেল হক।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: