বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

শিরোনাম
২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন বিশ্ববাজারে তেলের দাম ছয় মাসের মধ্যে সর্বনিম্ন

দেশ বরণ্য রাজনীতিক আবদুল আজিজের ৫ম মৃত্যু বার্ষিকীতে স্মরণসভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা : দাগনভূঞা কৃতি সন্তান বরণ্য রাজনীতিক আবদুল আজিজের ৫ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আবদুল আজিজ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে ১ জুলাই শুক্রবার বাদ আসর ঢাকায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি নসরুল হামিদ মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মরহুমের বড় ছেলে ব্যাংকার ও সংগঠক ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক মঞ্জুরুল আলম টিপুর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানের উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ুন, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ড. খোরশেদ আলম সাগর, বাংলাদেশ সাপ্তাহিক পত্রিকা সম্পাদক পরিষদের সভাপতি রাজনৈতিক ও সমাজসেবক রিন্টু আনোয়ার, বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মেহেদী হাসান , ফেনী যুব সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি নাসির উদ্দিন মাসুদ, উন্মুক্ত শরীর চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাশেম , স্বপ্নীল মহাসচিব রবিন আহমেদ, জাগো বাংলাদেশ শিশু কিশোর ফেডারেশনের সভাপতি জামাল শিকদার, সুপ্রিম কোর্টের এডভোকেট একরামুল হক একরাম, বন্ধুর বন্ধন ঢাকা বিভাগের সভাপতি আবু তাহের, এডভোকেট মীর মোশারফ হোসেন বাদল, এডভোকেট মোহাম্মদ মহসীন মজুমদার,জাসফার সমন্বয়ক মনিরুল ইসলাম মনির, দাগনভূঞা যুব ফোরামের সভাপতি গোলাম আজাদ বুলবুল, সিন্দুর পুর ইউনিয়ন সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ শরীফ, দাগনভূঞা ব্লাড ডোনেশন সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ কামাল খান প্রমুখ।

আলোচনা অনুষ্ঠানে মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান আকরাম হোসেন হুমায়ুন বলেন, মহান মুক্তিযুদ্ধকালীন সময়ে আবদুল আজিজ বঙ্গবন্ধুর আহবানে যুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছেন। কিন্তু তিনি সনদ নেন নি। এছাড়াও দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ প্রতিষ্ঠাকালীন থেকে মৃত্যুর আগ পর্যন্ত তিনি দলের জন্য নি:স্বার্থে নিবেদিত ছিলেন।

এছাড়াও বক্তরা আরো বলেন, মরহুম আবদুল আজিজ ছিলেন একজন নির্লোভী মানুষ। তিনি তার সু মিষ্টি ভাষা দিয়ে সহজে মানুষের হৃদয় জয় করে নিতেন। তিনি শুধু তার দলের নয়, সমাজসহ সর্বস্তরে তিনি সকলের জন্য নিবেদিত ভাবে কাজ করে গেছেন।মন্জুরুর আলম টিপু দোয়া মাহফিলে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পরে মরহুমের রূহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মোজাম্মেল হক।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি