শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

হাতিয়ায় কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

হাতিয়া প্রতিনিধি : নোয়াখালী হাতিয়ায় কৃষকদের মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার তমরদ্দি ইউনিয়নের জোড়খালী গ্রামে অনুষ্ঠিত হয় এই মাঠ দিবস। উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে উচ্চ মূল্যের ফসল গ্রীষ্মকালীন তরমুজের উপর অনুষ্ঠিত হয় এই মাঠ দিবস। উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল বাছেদ সবুজের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেন।
 বক্তব্য রাখেন তমরদ্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফররুখ আহাম্মেদ, চেয়ারম্যান রাশেদ উদ্দিন, উপজেলা উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা জসিম উদ্দিন, উপ-সহাকারী কৃষি কর্মকর্তা আলতাফ হোসেন ও তরমুজ চাষী মো: মিস্টু।
বক্তারা জোড়খালী গ্রামের কৃষক মিস্টুর গ্রীষ্মকালীন তরমুজ চাষে সফলতার জন্য তাকে ধন্যবাদ জানান। এছাড়া উচ্চ মূল্যের এই তরমুজ চাষে সবাইকে আন্তরিক ভাবে চেষ্টা করার জন্য আহবান জানান বক্তারা। এসময় তমরদ্দি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রায় শতাধিক কৃষক কৃষানী উপস্থিত ছিলেন। পরে উপস্থিত অতিথিরা কৃষক মিষ্টুর তরমুজ চাষের পদর্শনী ঘুরে দেখেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: