বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:০০ অপরাহ্ন

শিরোনাম
২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী বামদের হরতালে বিএনপির সমর্থন বিশ্ববাজারে তেলের দাম ছয় মাসের মধ্যে সর্বনিম্ন

নোয়াখালীর বেগমগঞ্জে ফেনসিডিল-মদসহ ২ মাদক কারবারি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়ন্দো পুলিশ (ডিবি)। এ সময় গ্রেফতারকৃত আসামিদের থেকে ৪০ বোতল ফেনসিডিল ও ১৫ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো,আরিফ হাওলাদার (২৯) সে বাগেরহাটের মোরেলগঞ্জ থানার পলেরহাট গ্রামের মনির হাওলাদারের ছেলে, আব্দুল ওহাব (২২) ফেনী সদর উপজেলার জেরকাচার গ্রামের আব্দুল কাদেরের ছেলে।

রোববার (৩১ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সেতুভাঙ্গা এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

এসব তথ্য নিশ্চিত করে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিরা পেশাদার মাদক কারবারি। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি