শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

চাটখিলে দেবরের গাছ কেটে নেওয়ার অভিযোগ প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে

চাটখিল প্রতিনিধি :: চাটখিলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দেবরের গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার হাটপুকুরিয়া ইউনিয়নের বক্তারপুর গ্রামের ঠাকুর বাড়িতে।

বৃহস্পতিবার সরজমিনে গিয়ে জানা যায়, বক্তারপুর গ্রামের আবদুল হক মৃত্যুর আগে অনেক টাকা ঋণ করে যান। পরে তার স্ত্রী ঋণ পরিশোধের জন্যে মেঝো ছেলে তোফায়েল আহমদের কাছে তার সম্পত্তির কিছু অংশ বিক্রি করে দেন। কিন্তু তার বড় ছেলে আবু তৈয়ব বিষয়টি মেনে নিতে পারেননি। তিনি প্রবাসে থাকলেও তার স্ত্রী সাহানা বেগম, দুই কন্যা ও এক মেয়ের জামাই প্রবাসী থাকা আরেক ভাই তোফায়েল আহমদের স্ত্রী আলেয়া বেগমকে নানা হুমকি ধমকি দিতে থাকে। এই নিয়ে ঝগড়া বিবাদ লেগেই ছিল দুই পরিবারে।

বুধবার দুপুরে আলেয়া বেগম এবং তার কন্যা ও জামাতা মিলে তোফায়েল আহমদের ঘরের সীমানা এলাকায় থাকা তাদের জমিন থেকে সুপারি সহ বিভিন্ন প্রজাতীর ২০/২৫ টি গাছ জোর পূর্বক কেটে নিয়ে যায়।

এর আগে তোফায়েল আহমদের স্ত্রী আলেয়া বেগমকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে শাহানা বেগমের বিরুদ্ধে। সে ঘটনায় চাটখিল থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছিল।

তোফায়েল ও আবু তৈয়বের বোন সালেহা বেগম বলেছেন আমরা মোট ৮ ভাই বোনের মধ্যে ৭ জনই বাবার ঋণের টাকা শোধের জন্যে জমিন বিক্রয়ের বিষয়টি সমর্থন করলেও আমাদের বড় ভাই তা মেনে নেননি এবং তিনি এবং তার পরিবার এই নিয়ে একের পর এক অন্যায় কাজ করে যাচ্ছেন।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন বলেন, পারিবারিক বিরোধের কেন্দ্র করে এসব হচ্ছে। কয়েকদিন আগেও একটা অপহরণ চেষ্টার মামলা হয়েছে। এখন আবার গাছ কেটে নিয়ে গেছে বলে অভিযোগ পেয়ে আমি ফোর্স পাঠিয়েছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: