শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ দুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা সুন্দরগঞ্জে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত বাধ্য না হলে র‌্যাব গুলি ছোড়ে না: বিদায়ী ডিজি ময়মনসিংহের ভালুকায় সুতার কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ২৫ লাখ টাকার ক্ষয়-ক্ষতি কল ড্রপ হলেই ক্ষতিপূরণ পাবেন গ্রাহক সাকিব-মোস্তাফিজ-সোহানের পর দল পেলেন তাসকিন

সোনাগাজীতে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

ফেনী প্রতিনিধি :: ফেনীর সোনাগাজীতে মায়ের সামনে মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি জাহাঙ্গীর আলম (৪৫)কে গ্রেফতারকরেছে পুলিশ। সোনাগাজী মডেল থানার পুলিশ রোববার রাত সাড়ে আট ঘটিকায় ফেনী শহরের মিজান রোডের সামনে থেকেআসামীকে গ্রেফতার করে। সে সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের আবুল কালামের ছেলে। পুলিশজানায়, ২০০৩ সালের ১৩ মে রাতে সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের সনাতন ধর্মের একটিপরিবারের মা-মেয়েকে বাড়ি থেকে তুলে নিয়ে স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের সামনে মায়ের সামনে কিশোরী মেয়েকে সংঘবদ্ধ হয়েধর্ষণ করেন দুর্বৃত্তরা।

এই ঘটনায় কিশোরীর মা পরদিন বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে সোনাগাজী থানায় মামলা দায়েরকরেন। ৯ জন সাক্ষীর সাক্ষ্য শেষে গত ১৪ জুলাই ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ওসমান হায়দারতিন আসামির মৃত্যুদন্ড ও এক আসামিকে খালাসের রায় ঘোষণা করেন। একইসাথে প্রত্যেক দন্ডপ্রাপ্তকে ২ লাখ টাকা করেজরিমানার আদেশ দেন । মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন আবুল কাশেম, মো. লাতু ও জাহাঙ্গীর আলম। খালাস পেয়েছেনমোহাম্মদ ফারুক। রায় ঘোষণার সময় মোহাম্মদ ফারুক আদালতে উপস্থিত থাকলেও মৃত্যুদন্ডপ্রাপ্ত তিন আসামি পলাতকছিলেন।

জাহাঙ্গীর আলম আদালতে আত্মসমর্পন করতে আইনি পরামর্শ নিতে রোববার সন্ধ্যায় তার ভগ্নিপতিকে সাথে নিয়ে আইনজীবীকরিমুল হক দুলালের চেম্বারে যান। সেখান থেকে ফেরার পথে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকালেআদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি