সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০৩ অপরাহ্ন

বিআইডব্লিউটিএ নেবে ৩৮ জন

নিউজ ডেস্ক :: বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) ৩ পদে ৩৮ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে পদগুলোর জন্য আবেদন করতে পারবেন যে কেউ। অনলাইনে আবেদন শুরু আজ ১৫ অক্টোবর থেকে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২৪ অক্টোবর পর্যন্ত।

পদের নাম: তত্ত্বাবধায়ক-কাম-রক্ষণাবেক্ষণকারী, গুদাম সহকারী ও সহকারী/তৎসম

পদ সংখ্যা: ১

বেতন: ১১,৩০০– ২৭,৩০০ স্কেল (১২তম গ্রেড)

পদের নাম: এসএসবি অপারেটর/ওয়ারলেস অপারেটর

পদ সংখ্যা: ১

বেতন: ১১,৩০০– ২৭,৩০০ স্কেল (১২তম গ্রেড)

পদের নাম: লস্কর

পদ সংখ্যা: ৩৬

বেতন: ৮,৫০০–২০, ৫৭০ স্কেল (১৯তম গ্রেড)

বয়সসীমা
আবেদনকারী প্রার্থীর বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্য। তবে বিভাগীয় প্রার্থীদের বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য (শুধু বিআইডব্লিউটিএতে কর্মরতদের জন্য প্রযোজ্য)। মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
আবেদন ফি: ২১৫ টাকা।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীরা www.jobsbiwta.gov.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শর্ত
আবেদন করার সময় ফরম পূরণের নিয়ম ও অন্যান্য শর্তবলী www.jobsbiwta.gov.bd সাইটে পাওয়া যাবে। অনলাইনে আবেদন করার পর প্রাপ্ত Applied ID টি যথাযথভাবে সংরক্ষণ করতে হবে। উক্ত Applied ID রকেটের Biller Number হিসেবে ব্যবহার করে ৭২ ঘণ্টার মধ্যে ডাচ্–বাংলা মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে বিআইডব্লিউটিএর বিলার আইডি নং-৪২২–এ আবেদন ফি বাবদ বর্ণিত পদগুলোর জন্য ২১৫/- (দুই শত পনেরো) টাকা হারে (অফেরতযোগ্য) আবেদন ফি জমা দিতে হবে, অন্যথায় আবেদনপত্রটি স্বয়ংক্রিয়ভাবে বাতিল হয়ে যাবে।

আবেদনকারী নিজ Applied ID ব্যবহার করে www.jobsbiwta.gov.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করার জন্য আবেদনপত্রে উল্লিখিত মুঠোফোন নম্বরে যথাসময়ে এসএমএস (SMS) প্রদানের মাধ্যমে অবহিত করা হবে। প্রার্থীদের প্রাথমিকভাবে কোনো কাগজপত্র পাঠাতে হবে না। পরীক্ষা গ্রহণের সময় (প্রযোজ্য ক্ষেত্রে) প্রার্থীদের আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে প্রয়োজনীয় দলিলাদি দাখিল করতে হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি