শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

খেলা হবে আর আমাদের কর্মীরা ললিপপ খাবে তা হবে না: কাদের

নিউজ ডেস্ক :: বিএনপির রাজনীতির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, গত পরশু বিআরটিসি বাস মতিঝিলে পুড়িয়ে দেওয়া হয়েছে। তারা জানান দিয়েছে যে, আবার তারা ফিরে আসছে। খেলা হবে আর আমাদের কর্মীরা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবে আর ললিপপ খাবে তা হবে না। প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে সতর্ক পাহারা দেবে সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে সারাদেশে ইউনিয়ন গ্রাম পাড়া-মহল্লায় পাহারা থাকবে।

শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, আপনাদের সোহরাওয়াদী উদ্যানে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যান স্বাধীনতার ঘোষণাস্থল কিন্তু সেই জায়গা আপনাদের পছন্দ নয়। পাক হানাদার বাহিনী আত্মসমর্পণ করেছে সেই জায়গা আপনাদের পছন্দ নয়। ১০ ডিসেম্বর থেকেই কিন্তু ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী হত্যার শুরু হয়েছিল।

তিনি বলেন, আমরা বলেছি পরিবহণ ধর্মঘট হবে না। বিভিন্ন জায়গার সমাবেশে নেতারা অনুরোধ রেখেছেন। তবে সমাবেশের নামে যদি কোনো বিশৃঙ্খলা করা হয়, কোনো সহিংসতা করা হয়, সন্ত্রাসী কর্মকাণ্ড করা হয়, আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: