বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন

শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেসক্লাব সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন, পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে সোমবার গতকাল ২০ মার্চ বিকেল ৫ ঘটিকায় থেকে ৬ টা পর্যন্ত শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সভা কক্ষে শিবালয় উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিবালয় উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুর রহমান তিনি তার বক্তব্যে বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা ১৯৯৭ সাল হতে অসহায় ছিন্ন মূল, ভূমিহীন ও গৃহহীন পরিবারদের পুনর্বাসনের প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করেন। তার কার্যক্রমের অংশ হিসেবে ১৯৯৭ সালে শুরু হয় আশ্রয়ন প্রকল্প বর্তমানে আশ্রয়ন – ২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসন কার্যক্রম অব্যাহত রয়েছে।

এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ২২ মার্চ বুধবার সকাল ৯ ঘটিকায়, গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩য় পর্যায়ে অবশিষ্ট এবং ৪র্থ পর্যায়ে নির্ধারিত গৃহ সমুহ উপকার ভোগী পরিবারদের মাঝে জমি সহ হস্থান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।

সে উপলক্ষে শিবালয় উপজেলা প্রশাসন ঐ দিন সকাল ৯টা থেকে প্রধান মন্ত্রীর ভিডিও কনফারেন্স শুভ অনুষ্ঠান টি উপভোগের আয়োজন করেছেন। উক্ত অনুষ্ঠানের আগত শিবালয় উপজেলাধীন ৬২ জন উপকারভোগী নিয়ে উৎসব মুখর পরিবেশে দলিল সমুহ হস্থান্তর করা হইবে।

এ নিয়ে শিবালয় উপজেলা আশ্রয়ন ২ প্রকল্পের আওতায় সর্বমোট ১৬০টি ঘর বরাদ্দ প্রদান সম্পুর্ন করা হইবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবালয় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুদেব কৃঞ্চ, শিবালয় উপজেলা প্রেসক্লাবের সভাপতি বাবুল আকতার মন্জুর, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও অন্যান্য সাংবাদিক বৃন্দ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: