রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন

সুন্দরগঞ্জে জাতীয় পাটির দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত

শহীদুল ইসলাম শহীদ,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পাটির দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয় পাটির আয়োজনে গত মঙ্গলবার বিকালে সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা জাতীয় পাটির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য, রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে দ্বি-বাষিক সম্মেলনে বক্তব্য রাখেন, জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা জেলা জাতীয় পাটির আহবায়ক আব্দুর রশিদ সরকার, জাতীয় পাটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির  উপদেষ্টা ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা, কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য অবসরপ্রাপ্ত মেজর রানা মোহাম্মদ সোহেল এমপি, জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, এ্যাডভোকেট এ এইচ এম গোলাম শহিদ রনজু, এস এম ইয়াসির, সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, গাইবান্ধা জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক ইজ্ঞিনিয়ার ময়নুর রাব্বি চেীধুরী, সদস্য সচিব সরোয়ার হোসেন শাহিন, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পাটির আহবায়ক অধ্যক্ষ কাজী মশিউর রহমান, সুন্দরগঞ্জ পৌর জাতীয় পাটির সভাপতি ও মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু প্রমুখ। এছাড়া কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা, উপজেলা ও ইউনিয়ন জাতীয় পাটিও সহযোগি সংগঠনের নেতাকর্মীগণ বক্তব্য রাখেন।
দ্বি-বাষিক সম্মেলনে ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, দেশের মানু্ষ আজ ভালো নেই ডেগু দমনে এদেশের সরকার ব্যাথ, দেশটা দুর্নীতির শীর্ষ পর্যায়ে চলে গেছে। ব্যাংক লুট, গরীবের মুখের খাবার পাংগাস ১১০ টাকা থেকে ৩০০ টাকায় নিয়ে গেছে,বাহির থেকে দেশে ডিম আমদানী করছে। একটি ডিম দিতে সরকার ব্যর্থ। জনগণের ডিম খাবার অধিকারও কেরে নিয়েছে ।
তিনি আরও বলেন, পল্লি বন্ধুর আদর্শ কে লালন করে জি এম কাদের কে প্রতিষ্ঠিত করতে হবে। পল্লীবন্ধু এরশাদ এদেশে শুক্রবার ছুটি ঘোষনা করেছেন এবং এদেশকে মসলিম রাষ্ট্র ঘোষনা করেছেন।
দ্বি-বাষিক সম্মেলনে আব্দুর রশিদ সরকার বলেন, সুন্দরগঞ্জে শামীম হায়দার পাটোয়ারীর আছে বলেই,  তিস্তা ব্রীজ হয়েছে, ৩’শ মসজিদের কাজ হয়েছে, হাসপাতালে সু চিকিৎসা পাচ্ছে জনগন, ব্যারিস্টার একদিনে হয়নি আমরা তাকে তিলে তিলে গড়েছি।
দ্বি-বাষিক সম্মেলনে মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, উত্তরবঙ্গের ২২ আসনের ২১ টি আসনে বিপুল পরিমান জাতীয় পার্টি জয় লাভ করবেন। তার প্রমান দিয়েছি রংপুর সিটি নির্বাচনে। উত্তরের উন্নয়নের জন্য জাতীয় পার্টি’র কোনো বিকল্প নেই তাই আগামী দ্বাদশ নির্বাচনে লাঙ্গলে ভোট দেয়ার আহবান করেন।
পরে সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে সভাপতি, আব্দুল মান্নান মন্ডলকে সাধারন সম্পাদক নির্বাচন করে আংশিক কমিটি ঘোষনা করা হয়। সমাবেশে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার জাতীয় পাটি ও তার সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: