সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

কবীর সুমন গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের সিসিইউতে ভর্তি হয়েছেন দুই বাংলার প্রখ্যাত সঙ্গীতশিল্পী কবির সুমন। সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে ভারতের পশ্চিমবঙ্গে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। খবর-কলকাতার সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন

চিকিৎসকরা জানিয়েছেন, হৃদরোগে সমস্যার কারণে বাড়িতে অসুস্থ বোধ করেন সমুন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। সুমনের চিকিৎসার জন্য ইতোমধ্যেই জরুরি ভিত্তিতে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের নভেম্বরে সর্বশেষ ঢাকায় আসেন কবীর সুমন। সেবার চার দিনের বাংলা খেয়াল কর্মশালার জন্য ঢাকায় আসেন তিনি। এর আগে ২০২২ সালের অক্টোবরে ঢাকায় এসেছিলেন তিনি। তার প্রথম আধুনিক গানের অ্যালবাম ‘তোমাকে চাই’ প্রকাশ হয় ১৯৯২ সালে।

বাংলা গানের গতিপথ বদলে দেওয়া এ অ্যালবাম প্রকাশের ৩০ বছর পূর্ণ হয় ২০২২ সালে। এ উপলক্ষে ঢাকায় ‘তোমাকে চাই-এর ৩০ বছর উদ্‌যাপন’ শিরোনামে গানের অনুষ্ঠানে অংশ নেন এই শিল্পী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: