শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

মিঠুন চক্রবর্তীর শারীরিক অবস্থা স্থিতিশীল

হাসপাতালে মিঠুন চক্রবর্তী। সাতসকালে এমন খবরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। জানা যায়, ব্রেন স্ট্রোক হয়েছে বাংলার ‘মহাগুরু’র। সুপারস্টারের মেডিকেল বুলেটিনেও সেকথাই ফের জানানো হলো। তবে পরিস্থিতি এখন অনেকটাই স্থিতিশীল। হালকা খাবারও খেয়েছেন বর্ষীয়ান তারকা।

বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাসপাতালের পক্ষ থেকে প্রকাশিত মেডিকেল বুলেটিনে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে ৭৩ বছরের তারকাকে সেখানে নিয়ে যাওয়া হয়। তার ডানদিকের অঙ্গগুলো দুর্বল হয়ে পড়েছিল। সঙ্গে সঙ্গে কাজ শুরু করে দেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা।

প্রথমেই মিঠুনের শারীরিক পরীক্ষা ও ব্রেনের এমআরআই করা হয়। সেই রিপোর্ট থেকেই জানা যায় অভিনেতার স্ট্রোক হয়েছে। পরিস্থিতি বুঝেই ব্যবস্থা নেওয়া হয়।

হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, মিঠুন চক্রবর্তী এখন সজ্ঞানেই রয়েছেন। তাকে হালকা খাবার দেওয়া হয়েছে। নিউরো ফিজিশিয়ান, কার্ডিওলজিস্ট ও গ্যাস্ট্রোএন্টারোলজিস্টসহ চিকিৎসকদের একটি টিম তারকাকে নিয়মিত পর্যবেক্ষণে রেখেছেন।

‘শাস্ত্রী’ সিনেমার শুটিং করছিলেন মিঠুন। জানা যায়, গত কয়েকদিন ধরেই বেশ অনিয়মিত শিডিউল ছিল তার। কাজের মধ্যে ডুবে গিয়েছিলেন তারকা। তা ছাড়া কয়েকদিন ধরেই ঘুম হচ্ছিল না। সেই কারণেই এই অসুস্থতা বলে মনে করা হচ্ছে। প্রিয় তারকার দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: