বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

পাঁচ শতাংশ সুদে ৭৫ লাখ টাকা পর্যন্ত গৃহঋণ পাবেন ইউজিসি কর্মকর্তারা

নিউজ ডেস্ক : গৃহ নির্মাণে মাত্র পাঁচ শতাংশ সরল সুদে ২০ থেকে ৭৫ লাখ টাকা পর্যন্ত গৃহনির্মাণ ঋণ পাবেন ইউজিসিতে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। ২০ বছর মেয়াদি এই ঋণের বাকি ৪ শতাংশ সুদ সরকার পরিশোধ করবে।

রোববার বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন এবং জনতা ব্যাংক লিমিটেডের মধ্যে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। কমিশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান এবং জনতা ব্যাংক লিমিটেড, ইউজিসি ভবন শাখার ব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কমিশনের সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর প্রধান অতিথি এবং জনতা ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

কমিশনের সচিব ফেরদৌস জামান বলেন, ‘ইউজিসি ঋণ পরিশোধে শতভাগ নিশ্চিয়তা দিচ্ছে। এখানে কেউ ঋণ খেলাপি হবে না।’ তিনি কমিশনের কর্মকর্তা-কর্মচারীদের জন্য নিয়মানুযায়ী নির্বিঘ্নে ঋণ বিতরণে জনতা ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষকে অনুরোধ করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউজিসি অফিসার্স এসোসিয়েশন, কর্মচারী ইউনিয়নের প্রতিনিধিসহ ইউজিসি ও জনতা বাংক লিমিটেড এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: