শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

শিরোনাম
ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী

করোনা দুর্যোগ : মেস ভাড়া পরিশোধ করতে না পারা শিক্ষার্থীদের তথ্য চেয়েছে নোবিপ্রবি প্রশাসন

তাবাচ্ছুম শাহরিন তিশা, নোবিপ্রবি থেকে : চলমান করোনাভাইরাস(কভিড-১৯) দুর্যোগে লকডাউনের কারণে যেসব শিক্ষার্থী মেস বা বাসা ভাড়া পরিশোধ করতে পারেনি তাদের তথ্য চেয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রশাসন।

আজ সোমবার (১৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানা যায়। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাসের (কভিড-১৯) বিস্তার রোধে বিশ্ববিদ্যালয়সহ সারাদেশ লকডাউন থাকার কারণে যে সকল শিক্ষার্থী তাদের মেস বা বাসা ভাড়া দিতে পারেনি তাদের নাম, বিভাগ, রোল, মোবাইল নম্বর, বাড়িওয়ালার নাম, ঠিকানা ও মোবাইল নম্বর, মোট বকেয়া টাকা ও মাসের বিবরণ ও মন্তব্য আগামী ২০ আগস্ট এর মধ্যে registrar.nstu@gmail.com এ প্রেরণের জন্য নির্দেশ দেয়া হলো ।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে মেস বা বাসা ভাড়া নিয়ে দুশ্চিন্তায় ভোগছেন নোবিপ্রবি শিক্ষার্থীরা। অনেকে বাড়িওয়ালাদের নির্যাতনের শিকারও হয়েছেন। এরই প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন এমন উদ্যোগ নিয়েছে। এই বিজ্ঞপ্তি পাওয়ার পর দীর্ঘদিন ধরে মেস ভাড়া নিয়ে দুশ্চিন্তায় ভোগা শিক্ষার্থীরা মনে করছেন এবার অন্তত তাদের সমস্যার অবসান হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: