বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে ঘূর্ণিঝড় রিমেলের রাতে অসহায় ব্যবসায়ীর দোকান লুট ও উচ্ছেদের অভিযোগ রাজশাহী নগরীতে ৬৬ হাজার ৫১৩ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে নগরীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত গ্রেপ্তার ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫

বরগুনার ইয়াবা সেবনকারী চেয়ারম্যান বরখাস্ত

মংচিন থান,বরগুনা প্রতিনিধি : বরগুনার বেতাগী উপজেলার ২নং বেতাগী সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নজরুল ইসলামকে বরখাস্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের জারিকৃত এক প্রজ্ঞাপনে এ বরখাস্ত আদেশ উল্লেখ করা হয়েছে। এর আগে নজরুল ইসলামের বিরুদ্বে ইয়াবাসহ মাদকসেবন ও মাদকসেবনের সামগ্রী রাখার অভিযোগে ফৌজদারি মামলা দায়ের করা হয়।

স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়। বরগুনার বেতাগী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম ইয়াবা ট্যাবলেট সেবনের সরঞ্জামাদিসহ পুলিশের হাতে গ্রেফতার হন এবং বর্ণিত বিষয় তার বিরুদ্ধে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন-২০০৯ অনুযায়ী ফৌজদারি মামলা চলমান থাকায় জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্বীয় পদ থেকে বরখাস্ত করা হলো।

গত ১২ জুলাই বেতাগীর ২নং ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামসহ ৩ জনকে বরগুনা শহরের একটি আবাসিক হোটেল থেকে ইয়াবা সেবন ও মাদকসেবনের সরঞ্জামসহ গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: