শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত

বরগুনার ইয়াবা সেবনকারী চেয়ারম্যান বরখাস্ত

মংচিন থান,বরগুনা প্রতিনিধি : বরগুনার বেতাগী উপজেলার ২নং বেতাগী সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান নজরুল ইসলামকে বরখাস্ত করা হয়েছে। গতকাল মঙ্গলবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের জারিকৃত এক প্রজ্ঞাপনে এ বরখাস্ত আদেশ উল্লেখ করা হয়েছে। এর আগে নজরুল ইসলামের বিরুদ্বে ইয়াবাসহ মাদকসেবন ও মাদকসেবনের সামগ্রী রাখার অভিযোগে ফৌজদারি মামলা দায়ের করা হয়।

স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়। বরগুনার বেতাগী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম ইয়াবা ট্যাবলেট সেবনের সরঞ্জামাদিসহ পুলিশের হাতে গ্রেফতার হন এবং বর্ণিত বিষয় তার বিরুদ্ধে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন-২০০৯ অনুযায়ী ফৌজদারি মামলা চলমান থাকায় জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্বীয় পদ থেকে বরখাস্ত করা হলো।

গত ১২ জুলাই বেতাগীর ২নং ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলামসহ ৩ জনকে বরগুনা শহরের একটি আবাসিক হোটেল থেকে ইয়াবা সেবন ও মাদকসেবনের সরঞ্জামসহ গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: