বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪৪ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

শ্রীমঙ্গলে নির্মাণাধীন কালভার্টের নিচে পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

মৌলভীবারের শ্রীমঙ্গলে নিমাণাধীন নিচে পড়ে সনাতন কর্মকার(৩৫) নামে মোটরসাইকেল আরোহী নিহত হন।

জানা যায়, বুধবার রাতে উপজেলার রাজঘাট ইউনিয়নের ফিনলে চা কোম্পানির বর্মাছড়া চা বাগানের ৩ নম্বর সেকশনে নির্মাণাধীন একটি কালভার্টের নিচে পরে গিয়ে পশ্চিম পাড়ার রবণ কর্মকারের ছেলে সনাতন কর্মকার প্রাণ হারান।

খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ বৃহষ্পতিবার সকালে লাশটি উদ্ধার করে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় সনাতন কর্মকার বর্মাছড়ার নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে শ্বশুরবাড়ি উদনাছড়া যাচ্ছিলেন।

পথিমধ্যে নির্মাণাধীন একটি কালভার্টে এসে দুর্ঘটনায় পড়েন। এই কালভার্টে কোন লাল ঝান্ডা বা রাস্তা বন্ধের সর্তকতা ছিল না।

ফলে সনাতন কর্মকার ভুল করে সরাসরি কালভার্টের দিকে মোটরসাইকেল চালিয়ে গেলে নির্মাণাধীন সেতুর রড বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

সকালে সেতুর নির্মাণ শ্রমিকরা কাজে আসলে মোটরসাইকেলসহ আরোহীর লাশ পড়ে থাকতেদেখে পুলিশে খবর দেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি