বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

মোহাম্মদ নাসিম ছিলেন রাজনৈতিক অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র

নিউজ ডেস্ক :: তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছন, মোহাম্মদ নাসিম ছিলেন এ দেশের রাজনৈতিক অঙ্গনের এক উজ্জ্বল নক্ষত্র। তাঁর দেদীপ্যমান আলোয় উদ্ভাসিত হয়েছে দেশ, সমাজ ও তরুণ প্রজন্ম। আজীবন দেশ ও মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছেন এ জনদরদী মহান রাজনীতিবিদ। দূরদর্শিতা, প্রজ্ঞা এবং সাংগঠনিক দক্ষতা তাঁকে রাজনীতিতে অনন্য আসন দিয়েছে।

তাঁর মৃত্যু দেশ, জাতি ও আওয়ামী লীগের জন্য এক অপূরণীয় ক্ষতি যা সহজে পূরণ হবার নয়। জনসেবা, দেশ ও মানুষের উন্নয়নে তাঁর অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। মোহাম্মদ নাসিমের নাম বাংলাদেশের ইতিহাসে সোনার হরফে লেখা থাকবে।

তিনি আজ সকালে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, কামাল আহমেদ চৌধুরী প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: