শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

দীঘির সঙ্গে সিনেমাটি ছেড়ে দিলেন বাপ্পী

নিউজ ডেস্ক :: ৫৭০’ শিরোনামের চলচ্চিত্রে সৈনিকের চরিত্রে অভিনয় করছেন নায়ক বাপ্পী চৌধুরী। আগামীকাল ছবিটির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। চরিত্রের প্রয়োজনে চুল ছোট করতে হয়েছে তাকে। যা বড় হতে সময় প্রয়োজন।

‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের দীঘির সঙ্গে জুটিবদ্ধ হয়ে চুক্তি করা ছবিটির শুটিং আগামী মাসেই শুরু করতে চান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। রোমান্টিক গল্পের এই ছবিতে বাপ্পীর বড় চুল প্রয়োজন। তবে নকল চুল পরে অভিনয় করতে নারাজ বাপ্পী। তাই ছবিটি থেকে সরেই দাঁড়ালেন তিনি। ফিরিয়ে দিলেন চুক্তির টাকা।

এ বিষয়ে বাপ্পী চৌধুরী , দেলোয়ার জাহান ঝন্টু স্যারের ছবিতে আমি এর আগেও কাজ করেছি। সব সময়ই উনার মতো গুণী নির্মাতার সঙ্গে কাজ করতে চাই। তিনি এই ছবিটির শুটিং আগামী মাসেই করতে চান। আর এই সময়ের মধ্যে আমার চুল বড় হবে না। নকল চুল নিয়ে আমি ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তাই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছি।

‘৫৭০’ শিরোনামের চলচ্চিত্রটি নিয়ে বাপ্পী বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা-পরবর্তী ৩৬ ঘণ্টার ঘটনা নিয়ে নির্মাণ হচ্ছে ‘৫৭০’ চলচ্চিত্রটি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মমভাবে সপরিবারে হত্যা করা হয় বঙ্গবন্ধুকে। ছবিতে বঙ্গবন্ধুর মরদেহ বহন করে নিয়ে যাওয়া একজন সৈনিক চরিত্রে দেখা যাবে আমাকে। ছবিটি নির্মাণ করছেন আশরাফ শিশির। আগামী কাল ছবিটির শুটিং শেষ হবে আশা করি।

বাপ্পী আরো বলেন, ‘এ ছবির নায়ক বঙ্গবন্ধু। সামান্য এক সৈনিকের ভূমিকায় রয়েছি। আমি শিল্পী হিসেবে অনেক ভাগ্যবান। কারণ, এমন একটি চরিত্রে অভিনয় করতে পারছি, যে ছবিটি হাজার বছর বেঁচে থাকবে।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: