মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

দীঘির সঙ্গে সিনেমাটি ছেড়ে দিলেন বাপ্পী

নিউজ ডেস্ক :: ৫৭০’ শিরোনামের চলচ্চিত্রে সৈনিকের চরিত্রে অভিনয় করছেন নায়ক বাপ্পী চৌধুরী। আগামীকাল ছবিটির শুটিং শেষ হওয়ার কথা রয়েছে। চরিত্রের প্রয়োজনে চুল ছোট করতে হয়েছে তাকে। যা বড় হতে সময় প্রয়োজন।

‘তুমি আছো তুমি নেই’ শিরোনামের দীঘির সঙ্গে জুটিবদ্ধ হয়ে চুক্তি করা ছবিটির শুটিং আগামী মাসেই শুরু করতে চান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। রোমান্টিক গল্পের এই ছবিতে বাপ্পীর বড় চুল প্রয়োজন। তবে নকল চুল পরে অভিনয় করতে নারাজ বাপ্পী। তাই ছবিটি থেকে সরেই দাঁড়ালেন তিনি। ফিরিয়ে দিলেন চুক্তির টাকা।

এ বিষয়ে বাপ্পী চৌধুরী , দেলোয়ার জাহান ঝন্টু স্যারের ছবিতে আমি এর আগেও কাজ করেছি। সব সময়ই উনার মতো গুণী নির্মাতার সঙ্গে কাজ করতে চাই। তিনি এই ছবিটির শুটিং আগামী মাসেই করতে চান। আর এই সময়ের মধ্যে আমার চুল বড় হবে না। নকল চুল নিয়ে আমি ক্যামেরার সামনে দাঁড়াতে চাই না। তাই ছবিটি থেকে সরে দাঁড়িয়েছি।

‘৫৭০’ শিরোনামের চলচ্চিত্রটি নিয়ে বাপ্পী বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা-পরবর্তী ৩৬ ঘণ্টার ঘটনা নিয়ে নির্মাণ হচ্ছে ‘৫৭০’ চলচ্চিত্রটি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মমভাবে সপরিবারে হত্যা করা হয় বঙ্গবন্ধুকে। ছবিতে বঙ্গবন্ধুর মরদেহ বহন করে নিয়ে যাওয়া একজন সৈনিক চরিত্রে দেখা যাবে আমাকে। ছবিটি নির্মাণ করছেন আশরাফ শিশির। আগামী কাল ছবিটির শুটিং শেষ হবে আশা করি।

বাপ্পী আরো বলেন, ‘এ ছবির নায়ক বঙ্গবন্ধু। সামান্য এক সৈনিকের ভূমিকায় রয়েছি। আমি শিল্পী হিসেবে অনেক ভাগ্যবান। কারণ, এমন একটি চরিত্রে অভিনয় করতে পারছি, যে ছবিটি হাজার বছর বেঁচে থাকবে।’

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি