শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন

শিরোনাম
বিপিএমসিএ’র নতুন কমিটি: মুবিন খান সভাপতি আনোয়ার খান এমপি সাধারণ সম্পাদক নোয়াখালীতে জাতীয় পার্টির বিক্ষোভ ও মানববন্ধন গ্যাসের মূল্যসীমা নির্ধারণে ব্যর্থ ইইউ বাজার মূলধন কমলো সাড়ে ৩ হাজার কোটি টাকা, তলানিতে লেনদেন বিশ্বকাপসহ সব পরিসংখ্যানে মেক্সিকোর থেকে বেশ এগিয়ে আর্জেন্টিনা বিএনপির গণসমাবেশ দুপুরে, সকালেই পরিপূর্ণ কুমিল্লার টাউনহল মাঠ সাড়া না পেয়ে মির্জা ফখরুলরা পাগলের প্রলাপ বকছেন: কাদের সার্বিয়াকে হারিয়ে ফেবারিটের মতোই বিশ্বকাপ শুরু করলো ব্রাজিল বিলিভ ইন্টারন্যাশনাল এবং সিপিজির মধ্যে একটি জাতীয় ডিস্ট্রিবিউটরশিপ চুক্তি স্বাক্ষর দুমকিতে ব্রাজিল সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

নোয়াখালীর চাটখিলে ভুয়া সিআইডি কর্মকর্তা আটক

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে মুঠোফোন দোকান থেকে এক ভুয়া সিআইডি কর্মকর্তাকে আটক করা হয়েছে।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চাটখিল বাজারে এক ব্যবসায়ীর সাথে সিআইডি কর্মকর্তা পরিচয়ে মুঠোফোন ক্রয় করে প্রতারণা করার সময় তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে সিআইডির একটি ভুয়া পরিচয় পত্র উদ্ধার করা হয়।

আাটক আল নেওয়াজ (৩৩) পাশ্ববর্তী সোনাইমুড়ীর জয়াগ ইউনিয়নের ভাওর কোট গ্রামের রফিক উল্যার ছেলে।

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) মো. দুলাল মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, ওই যুবক দুপুরে চাটখিল বাজারের একটি দোকান থেকে একটি মুঠোফোন ক্রয় করে। পরে সে নিজেকে সিআইডি কর্মকর্তা পরিচয়ে টাকা পরে দিবে বলে জানায়। দোকানদার অপারগতা প্রকাশ করলে সে সিআইডির পরিচয় পত্র দেখিয়ে দোকানদারকে হুমকি দেয়। দোকানদারের সন্দেহ জাগলে তিনি পুলিশকে খবর দেন।

তদন্ত মো. দুলাল মিয়া বলেন, অভিযোগের সত্যতা পেয়ে ওই যুবককে আটক করা হয়। আটক যুবকের বিরুদ্ধে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সোমবার তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি