বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৭:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
ভিসা নীতিতে বিদেশগামী উচ্চশিক্ষার্থীদের মাঝে কোন প্রভাব ফেলবে না : শিক্ষামন্ত্রী দীপু মনি চৌদ্দগ্রামে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রশাসনের সাথে মতবিনিময় সভা সুন্দরগঞ্জে জাতীয় পাটির দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত যেসব দেশের গণমাধ্যমের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র আমেরিকায় না গেলে কারও ক্ষতি হবে না: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী শিশুর শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই – প্রতিমন্ত্রী ভারত যাওয়ার ৪৮ ঘণ্টা আগে ভিসা পেলো পাকিস্তান প্রধান বিচারপতি হিসেবে শপথ নিলেন বিচারপতি ওবায়দুল হাসান সিলেটে স্ট্যাপ, কার্টিজ পেপার ও কোর্ট ফি তীব্র সংকট ২২ দিন মা ইলিশ রক্ষায় সচেতনতামূলক সভা

চাটখিলে প্রবাসী দম্পতিকে মারধর করে গুরুতর জখম

চাটখিল প্রতিনিধি :: পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বক্তারপুর (দুধ মিয়া ব্যাপারী বাড়ির) এক দম্পতিকে মারধর করে গুরুতর জখম করেছে একই বাড়ির প্রতিপক্ষরা। প্রবাসী দম্পতি চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এই ব্যাপারে প্রবাসী ওমর ফারুক এর স্ত্রী শারমিন সুলতানা রুপা বাদী হয়ে ৩ জনকে আসামী করে চাটখিল থানায় অভিযোগ দায়ের করছেন।

অভিযোগে জানা যায়, ওমর ফারুকদের সাথে একই বাড়ির আব্দুর রহিমদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এই বিরোধ এর জের ধরে আজ মঙ্গলবার সকালে আব্দুর রহিম (৩৭), ফাহাদ (১৮) ও মুন্নী বেগম (৩০) ওমর ফারুকদের চলাচলের পথে ভেড়া দিয়ে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে।এ নিয়ে ওমর ফারুক এর স্ত্রী রুপার সাথে কথা কাটাকুটির এক পর্যায়ে প্রতিপক্ষের ৩ জন রুপার উপর আক্রমণ চালিয়ে বেদম মারধর করে গুরুতর আহত করে।

খবর পেয়ে ওমর ফারুক এগিয়ে এলে তাকেও বেদম মারধর করে গুরুতর আহত করে। তারা দুজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: