বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

চাটখিলে প্রবাসী দম্পতিকে মারধর করে গুরুতর জখম

চাটখিল প্রতিনিধি :: পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বক্তারপুর (দুধ মিয়া ব্যাপারী বাড়ির) এক দম্পতিকে মারধর করে গুরুতর জখম করেছে একই বাড়ির প্রতিপক্ষরা। প্রবাসী দম্পতি চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এই ব্যাপারে প্রবাসী ওমর ফারুক এর স্ত্রী শারমিন সুলতানা রুপা বাদী হয়ে ৩ জনকে আসামী করে চাটখিল থানায় অভিযোগ দায়ের করছেন।

অভিযোগে জানা যায়, ওমর ফারুকদের সাথে একই বাড়ির আব্দুর রহিমদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এই বিরোধ এর জের ধরে আজ মঙ্গলবার সকালে আব্দুর রহিম (৩৭), ফাহাদ (১৮) ও মুন্নী বেগম (৩০) ওমর ফারুকদের চলাচলের পথে ভেড়া দিয়ে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে।এ নিয়ে ওমর ফারুক এর স্ত্রী রুপার সাথে কথা কাটাকুটির এক পর্যায়ে প্রতিপক্ষের ৩ জন রুপার উপর আক্রমণ চালিয়ে বেদম মারধর করে গুরুতর আহত করে।

খবর পেয়ে ওমর ফারুক এগিয়ে এলে তাকেও বেদম মারধর করে গুরুতর আহত করে। তারা দুজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: