শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

শিরোনাম
মিরনজিল্লা কলোনিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাম মোর্চার সমাবেশ ও মিছিল রাজশাহীতে কোটা বাতিলের দাবিতে রাবিতে মশাল মিছিল দিনাজপুরের ব্যানানা আম দেশের গণ্ডি পেরিয়ে এবার ইউরোপে নোয়াখালীতে গাঁজা-অ্যালকোহল সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড শিবালয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক লক্ষ্মীপুরে সরকারি কর্মচারী ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন লক্ষ্মীপুরে শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন জনগণের কল্যাণে সততার সাথে কাজ করতে হবে- ধর্মমন্ত্রী উজিরপুরে দরিদ্র কৃষককে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

চাটখিলে প্রবাসী দম্পতিকে মারধর করে গুরুতর জখম

চাটখিল প্রতিনিধি :: পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার বক্তারপুর (দুধ মিয়া ব্যাপারী বাড়ির) এক দম্পতিকে মারধর করে গুরুতর জখম করেছে একই বাড়ির প্রতিপক্ষরা। প্রবাসী দম্পতি চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এই ব্যাপারে প্রবাসী ওমর ফারুক এর স্ত্রী শারমিন সুলতানা রুপা বাদী হয়ে ৩ জনকে আসামী করে চাটখিল থানায় অভিযোগ দায়ের করছেন।

অভিযোগে জানা যায়, ওমর ফারুকদের সাথে একই বাড়ির আব্দুর রহিমদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এই বিরোধ এর জের ধরে আজ মঙ্গলবার সকালে আব্দুর রহিম (৩৭), ফাহাদ (১৮) ও মুন্নী বেগম (৩০) ওমর ফারুকদের চলাচলের পথে ভেড়া দিয়ে চলাচলের প্রতিবন্ধকতা সৃষ্টি করে।এ নিয়ে ওমর ফারুক এর স্ত্রী রুপার সাথে কথা কাটাকুটির এক পর্যায়ে প্রতিপক্ষের ৩ জন রুপার উপর আক্রমণ চালিয়ে বেদম মারধর করে গুরুতর আহত করে।

খবর পেয়ে ওমর ফারুক এগিয়ে এলে তাকেও বেদম মারধর করে গুরুতর আহত করে। তারা দুজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম এর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: