রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৮ অপরাহ্ন

স্বাধীনতার চেতনায় তরুন সমাজকে স্বনির্ভর ও দেশপ্রেম গড়ে তোলতে হবে-হৃদয় চৌধুরী

জামাল শিকদার :: জনপার্টির ঢাকা দক্ষিণের মুগদা ও মতিঝিল থানা আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।
বিশেষ মতবিনিময় সভায় জনপার্টির পাটির চেয়ারম্যান হৃদয় চৌধুরী ও মহাসচিব -মোঃ সালাহউদ্দীন সোহাগ সহ কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আব্দুর রহমান রাজা,সমাজ কল্যান সম্পাদক মেহেদি মাসুদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন ও অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন্।

এই সময় জনপার্টির চেয়ারম্যান জনাব হৃদয় চৌধুরী নবগঠিত কমিটির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন – জনপাটির উদ্দেশ্য হল এই দেশে মহান স্বাধীনতার চেতনায় তরুন সমাজকে স্বনির্ভর ও দেশপ্রেমে গড়ে তুলে মাতৃভূমির ভালোবাসায় সুবিধা বন্ঞিত মানুষের কল্যাণে কাজ করে একটা রাজনৈতিক প্লাট ফর্ম তৈরি করা।দেশের প্রতিটি জেলা,উপজেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ে জনপাটির সদস্য সংগ্রহ করা।জনপার্টির প্রতিষ্ঠার ৩য় বর্ষ পর্দারপন উপলক্ষ্যে নানা বিধ কর্মসূচির দিক নির্দেশনা দেন।

এই সময় তিনি আরও বলেন জনপার্টির মাধ্যমে সাধারণ মানুষের মৌলিক চাহিদারপূরনের দাবি আদায়ে সংগ্রাম চলবে।স্বাধীনতাবিরোধী শক্তি যেন মাথাচাড়া না দিতে পারে এই ব্যপারে সমাজের সকলকে সচেতন থাকার বিষয়ে আহবান করেন।করোনার মহামারি পরিস্থিতিতে সকল কে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

আগামী ১১ডিসেম্বর বিজয় দিবস ও জনপাটির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী সফল করবার জন্য নেতাকর্মীদের কাজ করতে বলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি