বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে ঘূর্ণিঝড় রিমেলের রাতে অসহায় ব্যবসায়ীর দোকান লুট ও উচ্ছেদের অভিযোগ রাজশাহী নগরীতে ৬৬ হাজার ৫১৩ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে নগরীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত গ্রেপ্তার ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫

যশরাজ স্টুডিওর বাইরে নতুন লুকে শাহরুখ

নিউজ ডেস্ক :: নতুন সিনেমার শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ১৮ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন এই অভিনেতা। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে আলোচিত এই সিনেমার দৃশ্যধারণ শুরু হয়েছে বলে খবর একাধিক ভারতীয় গণমাধ্যমের। যদিও এ প্রসঙ্গে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

গতকাল সোমবার (৩০ নভেম্বর) মুম্বাইয়ের যশরাজ স্টুডিওর বাইরে দেখা মিলেছে কিং খানের, যেখানে নতুন লুকে লম্বা চুলে ক্যামেরায় ধরা পড়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডের খবর, যশরাজ স্টুডিওর বাইরে গাড়ি থেকে নামার সময় শাহরুখের নতুন লুকের ছবি তোলা হয়েছে, যখন তাঁর লম্বা চুল পেছনে অর্ধেক বাঁধা ছিল। পরনে ছিল সাদা টি-শার্ট।

ভারতের একাধিক গণমাধ্যমের খবর, ২৩ নভেম্বর ‘পাঠান’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন দীপিকা পাড়ুকোন। পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা। তিনি এই সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১৫ কোটি রুপি। এ ছাড়া সিনেমার খলচরিত্রে অভিনয় করবেন জন আব্রাহাম। তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, এরই মধ্যে লভ্যাংশ শেয়ারের চুক্তি সেরেছেন শাহরুখ খান ও যশরাজ ফিল্মস। সেই চুক্তি এমন, ‘পাঠান’ সিনেমা ১০০ কোটি রুপি লাভ করলে ৪৫ কোটি পাবেন শাহরুখ।

সিনেমাটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন সালমান খান। ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পেতে পারে শাহরুখের নতুন এই সিনেমা। যদিও এই সিনেমার সব খবর গোপন রাখতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: