রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

শিরোনাম
উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ সংবাদপত্রে ছুটি ৯-১৪ এপ্রিল : নোয়াব

বউ সাজলেন অপু বিশ্বাস

নিউজ ডেস্ক :: এবার ঢাকার বাহিরে প্রথমবারের মত বিয়ের বউ সাজ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০ ‘সিজন ফোর’ স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান পাওয়ার্ড বাই কালারস অব লাইফ।

সোমবার চট্টগ্রামের ফয়েস লেকে এমবি অ্যাসোসিয়েটস এর আয়োজনে মাসুদ খানের মেকওভারে চতুর্থ সিজনের এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলো জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস’র বউ সাজা। রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই শেষে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেক আপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। পুরো আয়োজনটি পরিচালনা করেন এমবি অ্যাসোসিয়েটস এর কর্ণাধার বাবুল আক্তার।

ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে অপু বিশ্বাস বলেন, ‘প্রথমেই এমবি অ্যাসোসিয়েটসকে সাধুবাদ জানাই যে তারা এমন একটি উদ্যোগ গ্রহণ করেছে। ব্রাইডাল সাজকে ইন্টারন্যাশনালি রিপ্রেজেন্ট করতে যাচ্ছে। এমন আয়োজনের অংশ হতে পেরে ভীষণ গর্বিত বোধ করছি। পরের সিজনগুলোর জন্য শুভকামনা রইলো।’

আয়োজকদের পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, ‘সিজন ওয়ান, টু, থ্রি, এবং ঢাকার বাহিরে প্রথমবারের মত ব্রাইডাল ফেস্টের সিজন ফোর বেশ সাফল্যের সাথেই সম্পন্ন হলো। সকলের বেশ সাড়া পেয়েছি। এরপরের সিজনগুলো ধারাবাহিকভাবে চলবে। চলতি মাসের ২৭ তারিখে কুমিল্লাতে অনুষ্ঠিত হবে সিজন-ফাইভ। আর তাতে থাকছে বিশেষ আকর্ষণ।

আগ্রহীগণ www.facebook.com/MBBridalFest/ – পেজ এ যুক্ত হয়ে পরের সিজনগুলোর জন্য রেজিস্ট্রেশন করতে পারবে।
এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: