বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম এর সভাপতি বেলায়েত মহাসচিব ইমরান

নিউজ ডেস্ক :: সেতু বিভাগের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন-কে সভাপতি এবং আটাবের সচিব এবং বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব মো. ইমরান-কে মহাসচিব করে তেত্রিশ সদস্য বিশিষ্ট বৃহত্তর নোয়াখালী জেলার সরকারি কর্মকর্তাদের সংগঠন ‘বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরাম’এর কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

গতকাল শুক্রবার ৪ ডিসেম্বর ২০২০ রাজধানীর বেইলি রোডস্থ অফিসার্স ক্লাবে ফোরামের সদস্যদের উপস্থিতিতে উপদেষ্টা কমিটির অনুমোদনক্রমে আগামী তিন বছরের জন্য কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। এসময় ফোরামের সদস্যগণ অনলাইনে সংযুক্ত ছিলেন।

পরিষদের অন্যান্য সদস্যদের মধ্যে সহ সভাপতি-১ হলেন পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সাবেক সচিব কে.এম মোজাম্মেল হক, সহ সভাপতি-২ নৌ-পরিবহন সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী এবং সহ সভাপতি-৩ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি মোহাম্মদ ইব্রাহীম ফাতেমী।

তিনজন যুগ্ম-মহাসচিব হলেন যথাক্রমে আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটের সাবেক পরিচালক ও যুগ্মসচিব কামাল উদ্দিন, অর্থ বিভাগের অতিরিক্ত সচিব সত্যজিত কর্মকার এবং বাংলাদেশ কাস্টমস্ এর কমিশনার মো. বেলাল হোসেন। কোষাধ্যক্ষ হলেন আবাসন অধিদপ্তরের সাবেক অতিরিক্ত পরিচালক মো. আব্দুর রব ভূঁইয়া।

সাংগঠনিক সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলামকে। যুগ্ম-সাংগঠনিক সচিব প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন এবং আবাসন অধিদপ্তরের সহকারী পরিচালক নূর উদ্দিন আহমদ। সমাজকল্যাণ সচিব জাতীয় সংসদ সচিবালয়ের উপসচিব মো. রফিকুল ইসলাম, প্রকাশনা সচিব সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের, সংস্কৃতি ও ক্রীড়া সচিব ইআরডি’র উপসচিব বেগম আজিজুন নাহার, প্রচার সচিব তথ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন, দপ্তর সচিব জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সিস্টেম এনালিস্ট মো. মোছলেহ উদ্দিন।

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন বিদ্যুৎ বিভাগের সচিব হাবিবুর রহমান, এসআরআইডিএ’র চেয়ারম্যান মোহাম্মদ আলাউদ্দিন, যুগ্ম-সচিব মো. আনোয়ার হোসেন, আয়কর কমিশনার ইকবাল হোসেন, জেলা ও দায়রা জজ একিউএম নাসির উদ্দিন, সড়ক ও জনপথ অধিদপ্তরে অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা তারেক ইকবাল, বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব জিন্নাত রেহানা, মাননীয় প্রধামন্ত্রীর কার্যালয়ের পরিচালক জসিম উদ্দিন হায়দার, পুলিশ স্টাফ কলেজের পরিচালক মোহাম্মদ শাহজাহান, জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. আবুল কালাম মো. মনজুরুল আলম, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ উপদেষ্টার একান্ত সচিব মোক্তাদির আজিজ, ডিএমপি’র এডিসি ফজলুর রহমান, দুদকের পরিচালক মো. নাসির উদ্দিন, এনএসআই’র অতিরিক্ত পরিচালক মনসুর আহমেদ এবং গণপূর্ত বিভাগের নির্বাহি প্রকৌশলী মুনতাসির মামুন।

সভায় তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি মো. শাহজাহান, সাবেক সভাপতি ও মন্ত্রিপরিষদ সচিব ড. সা’দত হোসেন ও সাবেক কোষাধ্যক্ষ মো. বিল্লাল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। এর আগে ফোরামের মহাসচিব মো. ইমরান বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের প্রতিষ্ঠার পটভূমি, উদ্দেশ্য ও কর্মকর্তাদের কল্যাণে ইতোমধ্যে সম্পাদিত কার্যক্রম তুলে ধরেন। এসময় ফোরামের উপদেষ্টামন্ডলীর সদস্য সাবেক অতিরিক্ত সচিব সিরাজুল ইসলাম অনলাইনে সংযুক্ত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: