শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবিনা ইয়াসমিন বিএনপির আন্দোলনে অবশ্যই সরকার পরিবর্তন হবে: নজরুল আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না: প্রধানমন্ত্রী বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমেছে শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন জামালপুরে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নোয়াখালীতে দাখিল পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার অপরাধে ৮ শিক্ষককে অব্যাহতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চেয়ারম্যান এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ছুটির দিনে জমজমাট বইমেলা, ক্রেতার চেয়ে বেশি দর্শনার্থী সীমান্ত হত্যা বন্ধে হানিফ বাংলাদেশীর প্রতীকী লাশের মিছিল এখন বকশীগঞ্জে

লালমাই শহীদ বুদ্ধিজীবী দিবস ২০২০পালিত

কুমিল্লা প্রতিনিধি :: আজ সোমবার ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস। এই উপলক্ষে লালমাই শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছেন লালমাই উপজেলা প্রশাসন।সকাল ১০ টায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানাতে অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজ শহীদ মিনারে শ্রদ্ধাজ্ঞালী দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম ভূমি কর্মকর্তা এসিল্যান্ড শারমিন আরা ও লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব এবং অধ্যক্ষ আবুল কালাম মহিলা কলেজ ছাত্রী শিক্ষক কর্মচারীবৃন্দ।

শ্রদ্ধা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় লালমাই উপজেলা সভাকক্ষে এতে সভাপতিত্বো করেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম। তিনি বলেন জাতির শ্রেষ্ঠ সন্তাদের সরন করতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন হচ্ছে বাংলাদেশে।১৯৭১ সালে এই দিনে পাকিস্তানী হানাদার বাহিনীর নির্মম ভাবে গণহত্যা করে বাংলাদেশের সকল বুদ্ধিজীবিদের আমরা তাদের শ্রদ্ধার সাথে সরন করি। আলোচনা সভায় উপস্থিত ছিলেন লালমাই উপজেলার মুক্তিযুদ্ধাবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং উপজেলা কর্মকর্তাবৃন্দ ও লালমাই উপজেলা বিভিন্ন ইউনিয়নের মুক্তিযুদ্ধগন উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: