বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:১৪ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

লালমাই শহীদ বুদ্ধিজীবী দিবস ২০২০পালিত

কুমিল্লা প্রতিনিধি :: আজ সোমবার ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস। এই উপলক্ষে লালমাই শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছেন লালমাই উপজেলা প্রশাসন।সকাল ১০ টায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানাতে অধ্যক্ষ আবুল কালাম মজুমদার মহিলা কলেজ শহীদ মিনারে শ্রদ্ধাজ্ঞালী দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম ভূমি কর্মকর্তা এসিল্যান্ড শারমিন আরা ও লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব এবং অধ্যক্ষ আবুল কালাম মহিলা কলেজ ছাত্রী শিক্ষক কর্মচারীবৃন্দ।

শ্রদ্ধা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় লালমাই উপজেলা সভাকক্ষে এতে সভাপতিত্বো করেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম। তিনি বলেন জাতির শ্রেষ্ঠ সন্তাদের সরন করতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন হচ্ছে বাংলাদেশে।১৯৭১ সালে এই দিনে পাকিস্তানী হানাদার বাহিনীর নির্মম ভাবে গণহত্যা করে বাংলাদেশের সকল বুদ্ধিজীবিদের আমরা তাদের শ্রদ্ধার সাথে সরন করি। আলোচনা সভায় উপস্থিত ছিলেন লালমাই উপজেলার মুক্তিযুদ্ধাবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং উপজেলা কর্মকর্তাবৃন্দ ও লালমাই উপজেলা বিভিন্ন ইউনিয়নের মুক্তিযুদ্ধগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি