বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

ঠকে গেলেন শাকিব খান!

নিউজ ডেস্ক :: ছবির শুটিং শুরু আগে বেশ ‘নবাব এলএলবি’ছবি নিয়ে বেশ আশাবাদী ছিলেন শাকিব খান। কিন্তু শুটিং শুরু মাঝামাঝি থেকেই ছবির পরিচালক অনন্য মামুনের সঙ্গে নায়কের মন কষাকষির সূত্রপাত।

এ নিয়ে বেশ কয়েকবার গণমাধ্যমেও নিজের বিরক্তি প্রকাশ করেছেন শাকিব খান। একটা পর্যায়ে ছবির শুটিং বন্ধ হয়ে যায়।

তবে শেষ পর্যন্ত নায়ক শাকিব খান ও মাহিয়া মাহির শিডিউল নিয়ে একটি গানের শুটিং শেষ করে ছবিটি ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফরম আই থিয়েটারে মুক্তি দিয়েছেন পরিচালক।

আর জটিলতা কাটিয়ে দু একটি গণমাধ্যমে শাকিব খান ছবিটি নিয়ে নিজের আশাবাদ ব্যক্ত করেছিলেন।

কোনো পূর্ব ঘোষণা ছাড়াই ছবির অর্ধেক অংশ মুক্তি দেয়া হয় অ্যাপে। আর বাকি অর্ধেক মুক্তি দেয়া হবে পরে। এভাবে অর্ধেক করে ছবিটি মুক্তি পাবে তা জানতেন না শাকিব খান নিজেও।তাই তিনি ক্ষোভ প্রকাশ করেছেন। এটাকে তিনি প্রতারণা বলছেন। বিষয়টি নিয়ে দর্শকদের অনেকেই চলচ্চিত্রের বিভিন্ন ফেসবুক গ্রুপে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

এদিকে ছবির পরিচালক ও আই থিয়েটারের ব্যবস্থাপনা পরিচালক অনন্য মামুন বলেন, এমন না যে, আমরা ৯৯ টাকায় টিকিট দিয়ে অর্ধেক ছবির দেখাচ্ছি। ৯৯ টাকায় পুরো ছবিই দেখাবো। সেকেন্ড পার্ট দেখার জন্য আবার টাকা দিতে হবে না। এই ছবির দৈর্ঘ্য সাড়ে তিন ঘণ্টা। যেহেতু ছবির দৈর্ঘ্য বড়, তাই এটা আমরা এভাবে মুক্তি দিয়েছি ভাগ করে। আমরা দর্শকদের হয়রানি করিনি। বরঞ্চ তাদের কৌতূহলের জন্য একটা পার্ট রেখেছি।

ছবির দ্বিতীয় অংশ আগামী ১ জানুয়ারি আই থিয়েটারে মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি