শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের মাতৃ বিয়োগ

নরসিংদী প্রতিনিধি :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের মা জুহুরা বেগম ইন্তেকাল করেছেন। বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (পিজি) চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সোয়া ৭ টায় তার মৃত্যূ হয়। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)
মৃত্যূকালে মরহুমা খায়রুল কবির খোকনসহ ৩ ছেলে ৩ মেয়ে, নাতী-নাতনী, আত্মীয়-স্বজন অনেক গুণগাহী রেখে গেছেন।

বাধক্য জনিত কারণে তিনি বেশ কয়েকদিন যাবৎ নানা রোগে আক্রান্ত হয়ে পিজি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মৃত্যূ কালে মরহুমার বয়স হয়েছিল ৯৫ বছর। বুধবার বাদ জোহর ঢাকাস্থ খিলগাঁও চৌধুরীপাড়া মাটির মসজিদ এবং বাদ আসর নরসিংদীর শিবপুর বালিয়াহানী আড়ালি স্কুল মাঠে মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার স্বামীর পাশে দাফন করা হবে।

খায়রুল কবির খোকনের মাতার মৃত্যূতে গভীর শোক প্রকাশ করেছে নরসিংদী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ ও সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ দীপু। এছাড়া নরসিংদী জেলা যুবদলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছে জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি শাহেন শাহ শানু ও সাংগঠনিক সম্পাদক মুকাররম ভূইয়া। তারা শোকাতপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সেই সাথে পরম করুনাময় আল্লাহতালা যেন মরহুমাকে জান্নাতের সর্বোচ্চ স্থানে আসীন করুন, সেই দোয়া করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: