শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

মেয়র প্রার্থী রুবেল ভাটের নির্বাচনী ইশতেহার ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী গিয়াস উদ্দীন রুবেল ভাট নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) সকালে তাঁর ব্যাক্তিগত কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি।

ইশতেহারের বিশেষ অংশগুলো হলো

নির্বাচিত হলে : (১) সর্বোচ্ছ নাগরিক সুবিধা নিশ্চিত করা। (২) শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা। (৩) পার্ক ও মাঠ তৈরি করা। (৪) জলাবদ্ধতা দূর করা। (৫) আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা করা। (৬) ডাকাতিয়া নদী দখলমুক্ত করা ও নদীর পাড়ে ওয়াকওয়ে নির্মান করা । (৭) মশক নিধন করা । (৮) পৌরবাসীর উন্নত চিকিৎসার ব্যবস্থা করা । (৯) পর্যাপ্ত পাবলিক টয়লেট নির্মান করা । (১০) পৌরসভাকে সিসি ক্যামেরার আওতায় আনা । (১১) প্রশাসনের সাথে সমন্বয় করে যানযট দূর করা (১২) কমিউনিটি পুলিশ নিয়োগ করা। (১৩) ড্রাইভারদের জন্য পরিচয়পত্র ও আলাদা পোষাকের ব্যবস্থা । (১৪) সহনীয় পৌর কর নির্ধারন করা ।(১৫) মাদ্রাসা ছাত্র/ছাত্রীদের প্রতি বছর হামদ-নাথ প্রতিযোগিতার অনুষ্ঠান করা । (১৭) বিনামূল্যে ওয়াইফাই সংযোগ দেয়া হবে। (১৮) প্রতি ওয়ার্ডে ১জন করে গুনিজনকে প্রতিবছর পুরষ্কৃত করা । (১৯) উন্নত সেবা, সুশাসন, নিশ্চিত করা । (২০) “জনতার মুখোমুখি জনপ্রতিনিধি” অনুষ্ঠান করা । (২১) দুর্নীতি মুক্ত টেন্ডার প্রক্রিয়া নিশ্চিত করা।

উল্লেখ্য, পৌরসভায় মোট ভোটার রয়েছেন ২৩ হাজার ৬৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৯৯০ জন ও মহিলা ভোটার ১১ হাজার ৬৪১ জন। এখানে ৯টি ওয়ার্ডে ভোট কেন্দ্র রয়েছে ১৩টি। আগামী ২৮শে ফেব্রুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে রায়পুর পৌরসভায় ভোটগ্রহণ হবে। প্রথমবারের মতো ইভিএম’র মাধ্যমে ভোট দেবে রায়পুর পৌরবাসী।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: