শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

রানীশংকৈলে ডিবি’র হাতে ১১১ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারিকে গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি :: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গত মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত ৯ টার দিকে নেকমরদ হাইওয়ে ফিলিং স্টেশন সংলগ্ন পাকা সড়কের পাশ থেকে ১১১ বোতল ফেন্সিডিলসহ মশিবুর রহমান (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। মশিবুর পাশ্ববর্তী হরিপুর উপজেলার মারাধর পূর্বপাড়া এলাকার শুকুরদির ছেলে। জেলা ডিবি পুলিশ জানায়, ঘটনার দিন গোপন সংবাদের ভিত্তিতে রাণীশংকৈল থেকে একটি বড় ফেন্সিডিলের চালান নৈশকোচ যোগে ঢাকা যাবে।

প্রেক্ষিতে জেলা ডিবি পুলিশের এস আই নবিউল ইসলাম, এ এস আই শাহাদাৎ ও জাহাঙ্গীরসহ সঙ্গীয় ফোর্স অভিদযান চালিয়ে উপজেলার নেকমরদ হাইওয়ে ফিলিং স্টেশনের সামনে ঢাকাগামী পাটগ্রাম এক্সপ্রেস নামে একটি নৈশকোচকে থামায়। গাড়ি তল্লাশি করে কোন ফেন্সিডিল না পাওয়া গেলে, ফিলিং স্টেশন সংলগ্ন পাকা সড়কের পাশে মশিবুর রহমানকে একটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তাসহ দাঁড়িয়ে থাকতে দেখে। তাকে সন্দেহ হলে ডিবি পুলিশের টিম ঘিরে ফেলে। এবং মশিবুর বুঝতে পেরে দৌড়ে পালাতে গিয়ে ডিবি’র হাতে ধরা পড়ে এবং ওই বস্তা থেকে ১১১ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এ সময় তার কাছ থেকে একটি মোবাইলফোন ও ঢাকা যাওয়ার একটি গাড়ির টিকিট জব্দ করা হয়। এ নিয়ে রাত ৯ টায় রাণীশংকৈল থানায় মশিবুরের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: