রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৩ অপরাহ্ন

শিবপুর সাধারচরে ঝিনুক শিকদারে নির্বাচনী মতবিনিময় সভা

মোঃ রাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি :: আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে আজ শুক্রবার (২২জানুয়ারি) বিকালে শিবপুর উপজেলার সাধারচর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের সৈয়দের খোলা পূর্বপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ড বিএন পির উদ্যোগে এক নির্বাচনী আলোচনা সভা আয়োজন করা হয়।

নির্বাচনী আলোচনা সভায় সাধরচর ইউনিয়ন বিএন পির আহবায়ক হালিম মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আশরাফুল আলম ঝিনুক শিকদার। নির্বাচনী মতবিনিময় সভায় বক্তারা ও এলাকাবাসি আগামী নির্বাচনে আশরাফুল আলম ঝিনুক শিকদার পক্ষে কাজ করবেন বলে ঘোশনা দেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাধারচর ইউনিয়ন বিএন পির সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক সরকার, ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক মোতাহের হোসেন, ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহবায়ক গাজী ফারুক হাসান, সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাছুম সরকার, ইউনিয়ন যুবদলের সদস্য সচিব মিষ্টার, আবুল কালাম, বিল্লাল ভুইয়া, ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মুখলেছ গাজী প্রমুখ।

আশরাফুল আলম ঝিনুক শিকদার তার বক্তব্যে বলেন, আমি মনোনয়ন পাইবা না পাই এটা বড় কথা নয় সাধারচর ইউনিয়নে বিএনপির প্রার্থীকে যাতে বিজয় করতে পারি সে জন্য প্রতিটি গ্রামে গিয়ে আজকের মত এরকম মতবিনিময় সভা করব এবং আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি ।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপস্থিত সকলকে ভোট দেওয়ার আহবান জানান এবং এলাকাবাসি – কর্মীদের ও একযোগে কাজ করতে বলেন ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি