শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবিনা ইয়াসমিন বিএনপির আন্দোলনে অবশ্যই সরকার পরিবর্তন হবে: নজরুল আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না: প্রধানমন্ত্রী বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমেছে শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন জামালপুরে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নোয়াখালীতে দাখিল পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার অপরাধে ৮ শিক্ষককে অব্যাহতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চেয়ারম্যান এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ছুটির দিনে জমজমাট বইমেলা, ক্রেতার চেয়ে বেশি দর্শনার্থী সীমান্ত হত্যা বন্ধে হানিফ বাংলাদেশীর প্রতীকী লাশের মিছিল এখন বকশীগঞ্জে

আজ রাজধানীর ৫ এলাকায় গ্যাস থাকবে না

নিউজ ডেস্ক :: গ্যাসের স্বল্পচাপজনিত সমস্যা সমাধান করতে পাইপলাইন সংস্কার করবে তিতাস গ্যাস কোম্পানি। এজন্য আজ মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাজধানীর বেশকিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গতকাল সোমবার (১ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তিতাস গ্যাস কোম্পানি।

বিজ্ঞপ্তিতে তিতাস জানায়, গ্যাসের স্বল্পচাপজনিত সমস্যা সমাধানে রাজধানীর মুরাদপুর পোকার বাজার রোড সংলগ্ন মুরাদপুর হাইস্কুল ও জুরাইন এলাকায় বিদ্যমান গ্যাস পাইপলাইনের সংস্কার ও সংশ্লিষ্ট সার্ভিস লাইন স্থানান্তরে টাই-ইন এর কাজ করা হবে।

এজন্য মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুর দুইটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত রাজধানীর জিয়া সরণী, জুরাইন মেডিক্যাল রোড, জুরাইন মাদরাসা রোড, এ কে স্কুল রোড এবং মীর হাজীরবাগসহ আশেপাশের এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এসব এলাকার সব ধরনের গ্রাহকের (আবাসিক, সিএনজি, বাণিজ্যিক ও শিল্প) গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এএইচ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: