শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন

ভক্তদের কাছে ক্ষমা চেয়ে জয়ার আহ্বান

নিউজ ডেস্ক :: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। কয়েক বছর ধরে কলকাতার সিনেমায় নিয়মিত কাজ করছেন তিনি। তার সুদীর্ঘ ক্যারিয়ারে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘দেবী’ ছবিটি অন্যতম। এই ছবিটির জন্য কলকাতার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে ‘দেবী’ ছবিটি দেখার আহ্বান জানিয়েছেন এই অভিনেত্রী।

শনিবার রাতে সোশ্যাল মিডিয়ায় জয়া লিখেছেন, ‘দেবী মুক্তির পর কলকাতায় যারা আমার কাজ ভালোবাসেন তারা দেবী দেখার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করেছেন। অজস্র মেসেজ, সোশ্যাল মিডিয়াতে আমি পেয়েছি। পোস্টগুলোতে অনেকেই লিখেছেন যে কবে আমার প্রযোজিত প্রথম ছবিটি আপনারা দেখতে পাবেন। আমি সত্যি অত্যন্ত দুঃখিত এবং ক্ষমাপ্রার্থী যে আমি এখনো এই ছবিটি আপনাদের সামনে আমি নিয়ে আসতে পারিনি। কিন্তু আগামীকাল (রবিবার) এই ছবিটি প্রদর্শনের একটি সুযোগ আমি পেয়েছি। ঠিক দুপুর ৪:৪৫ মিনিট-এ নন্দন ২-এ তৃতীয় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে। আপনারা সপরিবারে অবশ্যই আসুন, দেবী উপভোগ করুন এবং আমাকে অবশ্যই জানাবেন দেবী আপনাদের কেমন লাগলো। রবিবার ঠিক বিকেল ৪:৪৫ মিনিটে নন্দন-২ এ।

গত বছরের শেষের দিকে কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের উপন্যাস ‘বিধবাদের কথা’ অবলম্বনে নির্মিত ‘নকশি কাঁথার জমিন’ ছবিতে শুটিং করেছিলেন জয়া।

এছাড়া বাংলা ওটিটি প্ল্যাটফরম হিপ্পিক্স এ আসতে চলেছে জয়া আহসানের ‘চালচিত্র’ শিরোনামের ওয়েব সিরিজ। এই সিরিজেই অভিনয় করবেন অভিনেত্রী। পঞ্চাশের মন্বন্তরের প্রেক্ষাপটে লেখা বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের কাহিনী ‘বিপদ’ অবলম্বনে এই ‘চালচিত্র’ সিরিজটি নির্মাণ হচ্ছে। এটি পরিচালনা করছেন চিত্রভানু বসু। এই গল্পে প্রধান চরিত্র হাজু নামের একটি মেয়ে, যে খিদের জ্বালায় খাবার চুরি করতে থাকে। এই ভূমিকাতেই দেখা যাবে জয়াকে। ৩০ জানুয়ারি ধুমধাম করে হয়েছে ‘হিপ্পিক্স’ ওয়েব প্ল্যাটফর্মের লঞ্চ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: