শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

জয়পুরহাটে শত্রুতার জেরে ‘বায়োজিদকে’ খুন করে আসামির স্বীকারোক্তি

(জয়পুরহাট) প্রতিনিধি :: প্রায় দেড় মাস আগে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর এলাকার একটি মাঠ থেকে সদর উপজেলার দক্ষিণ বিষ্ণপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে বায়োজিদের লাশ উদ্ধার করে পুলিশ। সেই ঘটনায় নিহতর পরিবার বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে ক্লুলেস মাডার্রের রহস্য উদ্ঘাটনে মাঠে নামে পুলিশ। অবশেষে পুলিশের দীর্ঘ প্রচেষ্টায় রাফিউল হাসান (১৯) নামে এক আসামিকে গাজীপুর থেকে আটক করেছে পাঁচবিবি থানা পুলিশ।

আটককৃত আসামি- উপজেলার রসুলপুর পণ্ডিত পাড়া এলাকার ফিরোজ হাসানের ছেলে। এ মামলার তদন্তকারী কর্মকর্তা,পুলিশ পরিদর্শক(ওসিতদন্ত)সাইদুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার এসআই ফারুক হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গাজীপুর থেকে তাকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। সে আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে বলেও নিশ্চিত করেছেন এ মামলার তদন্তকারী কর্মকর্তা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: